কক্সবাজারে ইয়াবা খেয়ে মৃত্যুর সাথে লড়ছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী

|

কক্সবাজারে ইয়াবা খেয়ে স্বর্ণা রশিদ নামে এক শিক্ষার্থীর মৃত্যুর ঘটনার রেস কাটতে না কাটতে আবারো অতিরিক্ত ইয়াবা সেবনে মৃত্যুর সঙ্গে লড়ছে লাজিম খান (২৫) নামে এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। তাকে আশঙ্কাজনক অবস্থায় কক্সবাজার থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল নেয়া হয়েছে।

জানা যায়, লাজিম পুরান ঢাকার আবুল হাসেমের পুত্র। সে ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স বিভাগের ছাত্র।

কক্সবাজার সদর হাসপাতাল সূত্র জানা গেছে, ৭ জানুয়ারি রাত সাড়ে নয়টার দিকে লাজিম নামের মুমূর্ষ অবস্থায় ঐ পর্যটককে কক্সবাজার সদর হাসপাতালে আনা হয়। অতিরিক্ত ইয়াবা সেবনের কারণে তার পাকস্থলীতে বিষক্রিয়া ছড়িয়ে পড়ে। আশঙ্কাজনক অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালের মেডিসিন বিভাগ থেকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) প্রেরণ করা হয়।

কক্সবাজারের হোটেল দেলোয়ার প্যারাডাইস সূত্রে জানা গেছে ৬ জানুয়ারি পুরান ঢাকার আবুল হাসেমের ছেলে লাজিম খান (২৫), লাজিমের স্ত্রী পরিচয় দিয়ে নাদিয়া আক্তার (২০) ও তাদের বন্ধু আবু নাঈম রুম ভাড়া নেয়।

পুলিশ সূত্রে জানায়, মূলত নাদিয়া আক্তার লাজিমের স্ত্রী নয়। গালফ্রেন্ড হিসেবে আসছেন তিনি। তারা এক রুমে তিনজন ছিলেন। মূলত ইয়াবা সেবনের জন্য তিনজন কক্সবাজারে এসেছিলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply