পাকিস্তান সিরিজ নিয়ে এখনও দোলাচলে বিসিবি; যেতে চান না মুশফিক

|

পাকিস্তানে টি-টোয়েন্টি সিরিজ খেলতে চায় বাংলাদেশ এমনটা বলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। জানান, এ বিষয়ে বৃহস্পতিবার চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে। মুশ‌ফিকুর রহিম ছাড়া বাকি খেলোয়াড়রা সংক্ষিপ্ত সময়ের জন্য পাকিস্তান যেতে আগ্রহী। আর টি-টোয়েন্টি সিরিজ না খেলে প্রয়োজনে শুধু টেস্ট সিরিজ খেলার প্রস্তাব দিয়েছে পাকিস্তান।

বুধবার রাতে গণমাধ্যমে এমন কথা বলেন বিসিবি সভাপতি। তিনি বলেন, আমাদের সবদিকই ভাবতে হচ্ছে। কোনো কারণে না গেলে কী কী হতে পারে সেদিকটাও আমরা আলাপ আলোচনা করছি।

তিনি জানান, পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে প্রয়োজনে শুধু টেস্ট খেলতে যাওয়ার প্রস্তাব দেয়া হয়েছে বিসিবিকে। দ্বিপাক্ষিক টি-টোয়েন্টি সিরিজ পরে সুবিধাজনক সময়ে আয়োজন করা যাবে, কিন্তু টেস্ট সিরিজ টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হওয়ায় সেটি খেলার ওপর জোর দিচ্ছে পাকিস্তান। টি-টোয়েন্ট সিরিজ না খেলে শুধু একটি টেস্ট হলে সেটি ভেবে দেখা যেতে পারে। কারণ সেক্ষেত্রে বেশি সময় লাগবে না।

বিসিবি সভাপতি জানান, মুশফিক ছাড়া অন্য খেলোয়াড়রা পাকিস্তান যাওয়ার ব্যাপারে আপত্তি করেননি। তবে বেশি সময়ের জন্য সেখানে থাকার ব্যাপারে তাদের অস্বস্তি।

পাকিস্তান সিরিজ নিয়ে শুরু থেকেই দুই বোর্ডের মধ্যে দরকষাকষি চলছে। শেষ পর্যন্ত কী দাঁড়ায় সেটিই এখন দেখার বিষয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply