মেসিদের ভুল পথে নিয়ে গেলো বাস চালক

|

স্প্যানিশ সুপার কাপ খেলতে সৌদি আরব গেছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। বৃহস্পতিবার রাতে সেমিফাইনালে অ্যাটলেটিকো মাদ্রিদের মুখোমুখি হবে লিওনেল মেসির দল। এর আগেই বাস চালকের ভুলে দুর্ভোগ পোহাতে হলো তাদের। ভুল পথে তাদের নিয়ে যান বাস চালক। সে ভুল পরে বুঝতেও পারেন। কিন্তু ততক্ষণে অনুশীলনে ঢের দেরি হয়ে যায় কাতালান ক্লাবটির।

গতকাল বিকেল ৫.৪৫ মিনিটে আল-ইতিহাদ স্পোর্টস সিটিতে সংবাদ সম্মেলনে থাকার কথা ছিল বার্সা কোচ আর্নেস্তো ভালভার্দে ও মিডফিল্ডার সার্জিও বুসকেটসের। কিন্তু গড়বড় করে ফেলেন বার্সা দলকে বহনকারী বাসের চালক। আল-ইতিহাদ স্পোর্টস সিটিতে না গিয়ে তিনি ভুল করে রওনা দেন ৪০ মাইল দূরের কিং আবদুল্লাহ স্পোর্টস সিটি স্টেডিয়ামে। এ মাঠেই আজ বাংলাদেশ সময় রাতে সেমিফাইনাল খেলতে নামবেন লিওনেল মেসিরা।

এক সময় ভুল বুঝতেও পারেন চালক। কিন্তু ততক্ষণে যানজটের খপ্পড়ের পড়ে যায় তারা। এতে অনুশীলন শেষে সংবাদ সম্মেলনটা আর ঠিক সময়ে করতে পারেননি বার্সা। এ নিয়ে কোচ ভালভার্দে বলেন, খানিকটা ভুল হয়ে গেছে। রিয়াল মাদ্রিদ ও ভ্যালেন্সিয়া আজ (কাল) যে মাঠে খেলবে আমরা ভুলে সেখানে গিয়েছিলাম। ভুলটা পৌঁছানোর আগেই সে (চালক) বুঝতে পেরেছে কিন্তু যানজটের কারণে দেরি হয়ে গেলো।

ইরান-যুক্তরাষ্ট্রের সাম্প্রতিক উত্তেজনা নিয়ে শঙ্কিত বার্সেলোনাও। স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’র জানিয়েছে, ইরান-যুক্তরাষ্ট্রের উত্তাপের জের সৌদি আরবে পড়ে কি না, তা নিয়ে দুশ্চিন্তায় রয়েছে কাতালান ক্লাবটি। তবে সৌদি আরবে কঠোর নিরাপত্তায় পাচ্ছে বার্সেলোনা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply