স্ত্রী মারা গেলেন, টিকেটে ভুলের কারণে বিমানে উঠতে ব্যর্থ হয়ে বেঁচে গেলেন স্বামী

|

স্বামী-স্ত্রী একই ফ্লাইটে করে কানাডায় যাবেন বলে বিমানবন্দরে এসেছেন। এসে জানতে পারলেন ইউক্রেন ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সে তাদের উভয়ের জন্য বুকিং দেয়া টিকেটের মধ্যে স্বামীর টিকেটটি ভুলক্রমে বুকিং বাতিল হয়ে গেছে।

এখন তাদের সামনে বিকল্প হল- হয়তো অন্য টিকেটটিও বাতিল করে দুইজনই পরের কোনো ফ্লাইটে যাবেন, অন্যথায় স্ত্রী এই ফ্লাইটে যাবেন আর স্বামী যাবেন পরের কোনো ফ্লাইটে। তারা দ্বিতীয় বিকল্পটি বেছে নিলেন। বুকিং বাতিল না করে স্ত্রী নির্ধারিত ফ্লাইটের বিমানে উঠে বসলেন। আর স্বামীকে ব্যবস্থা করে দিয়ে গেলেন পরের ফ্লাইটের টিকেট।

কথা রইলো, তিনি নির্দিষ্ট গন্তব্যে পৌঁছার পর স্বামী গিয়ে তার সাথে যোগ দেবেন। স্বামী মহসিন আহমাদিপুর স্ত্রীকে বিদায় দিয়ে বিমানবন্দরেই অপেক্ষারত পরের ফ্লাইটের জন্য। অল্পক্ষণ পরে জানতে পারলেন তার স্ত্রী ফ্লাইট আকাশে ওঠেছে।

কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস মহসিনের জন্য নিয়ে এলো ভয়ঙ্কর খবর। আরো কিছুক্ষণ পর জানতে পারলেন তার স্ত্রী রেজা আজাদিয়ানকে বহন করা বিমানটি বিধ্বস্ত হয়েছে, এবং সব যাত্রী মারা গেছেন।

গত বুধবার ইরানের তেহরান থেকে ইউক্রেনের উদ্দেশে যাত্রা করার পর বিধ্বস্ত হওয়া বিমানের এমন অসংখ্য যাত্রীর মর্মান্তিক ঘটনার খবর প্রকাশিত হচ্ছে সংবাদমাধ্যমে। এরকম আরেক দম্পতি আছেন পুনেহ গর্জি এবং আরশ পৌজারাবি। সদ্য বিবাহিত এই যুগল একসাথে মারা গেছেন এই বিমান দুর্ঘটনায়।

অভিযোগ উঠেছে, ইরানে মার্কিন ঘাঁটি লক্ষ্য করে ইরানের ছোঁড়া মিসাইলে ভুলবশত বিমানটি বিধ্বস্ত হয়ে থাকতে পারে। তবে তেহরান এই ধরনের শঙ্কার কথা উড়িয়ে দিয়েছে।

সূত্র: দ্য টেলিগ্রাফ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply