থানায় মাইক লাগিয়ে জন্মদিন উদযাপন ওসির, কয়েকশ অতিথিকে বিরিয়ানী দিয়ে আপ্যায়ন

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

বেশ জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে নিজের জন্মদিন উদযাপন করলেন ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসূল আহমেদ নিজামী। অনুষ্ঠান উপলক্ষে থানা ভবনে মাইক লাগিয়ে গান গাওয়া হয়। কোন কিছুর কমতি ছিল না পুরো অনুষ্ঠানজুড়ে। শুধুমাত্র আমন্ত্রিত অতিথি ছাড়া অন্য কেউ অনুষ্ঠানস্থলে প্রবেশ করতে পারেনি। তবে অংশ নিতে না পারলেও মাইকের কল্যাণে এলাকাবাসী বুঝতে পেরেছেন ওসির জন্মদিন পালিত হচ্ছে।

জানা যায়, বৃহস্পতিবার ছিল রসূল আহমেদ নিজামীর জন্মদিন। সন্ধ্যা থেকে শুরু হয়ে মধ্য রাত পর্যন্ত চলে জন্মদিনের এই নানান আয়োজন। শুরুতে ওসি নিজামীকে তার অফিস কক্ষে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরবর্তীতে কেক কাটার পর আখাউড়া থানা ভবনের দ্বিতীয় তলায় শুরু হয় আনুষ্ঠানিকভাবে গান-বাজনা ও নৃত্য অনুষ্ঠান। এতে অংশ নেন কয়েকশ নিমন্ত্রিত অতিথি। এরপর সকল অতিথিকে বিরিয়ানী দিয়ে নৈশ ভোজে করানো হয়।

জন্মদিনের অনুষ্ঠানে অতিথি হিসাবে যোগ দেন আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম ভূইঁয়া, আখাউড়া পৌরসভা মেয়র তাকজিল খলিফা কাজল, পৌর যুবলীগ সভাপতি মো. মনির খান, সাধারন সম্পাদক আবু কাউছার ভূইঁয়া, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল (এ্যারো বাবুল), যুবলীগ নেতা মুক্তা হোসেন ফয়সাল।

স্থানীয় সূত্রে জানা গেছে, অনুষ্ঠানে ভারতীয় সীমান্তবর্তী আখাউড়া এলাকার চিহ্নিত চোরাকারবারি ও মাদক ব্যবসায়ীও অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। এ নিয়ে সামাজিক মাধ্যমে নানান আলোচনা চলছে।

এই ব্যাপারে রসূল আহমেদ নিজামী শুক্রবার মুঠোফোনে এই প্রতিবেদকে জানান, এই অনুষ্ঠানটি পুলিশ সাপ্তাহ উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান ছিল। তার জন্মদিন উপলক্ষে অনুষ্ঠান ছিল না বলে দাবি করেন তিনি।









Leave a reply