১৪ জেলার রেজিস্ট্রার বদলি, পদোন্নতি ৭ জনের

|

আইন, বিচার এবং সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধন পরিদফতরের ১৪ জন জেলা রেজিস্ট্রারকে বদলি করা হয়েছে। একই সঙ্গে ৭ জন সাব-রেজিস্ট্রারকে জেলা রেজিস্ট্রার পদে পদোন্নতি দিয়ে পদায়ন করা হয়েছে।

বুধবার মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের  থেকে বদলি এবং পদোন্নতি সম্পর্কিত একটি প্রাজ্ঞাপন জারি করা হয়। বদলি ও পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের আগামী ১ জানুয়ারি, ২০১৮ তারিখের মধ্যে নতুন কর্মস্থলে যোগদানের নির্দেশ দেওয়া হয়েছে।

সদ্য পদোন্নতিপ্রাপ্তদের মধ্যে মো. হেলাল উদ্দীনকে ঝালকাঠি, ইলিয়াস হোসেনকে হবিগঞ্জ, তাপস কুমার রায়কে লালমনিরহাট, গাজী আবু হানিফকে গোপালগঞ্জ, আবু বকর মো. আব্দুল মুজিবকে বরগুনা, মিজানুর রহমান তালুকদারকে নড়াইল এবং আবুল বাশার হাওলাদারকে মাগুরায় জেলা রেজিস্ট্রার হিসেবে পদায়ন করা হয়েছে।

অন্যদিকে বদলির আদেশপ্রাপ্ত জেলা রেজিস্ট্রারের মধ্যে জিয়াউল হককে গাজীপুর থেকে কিশোরগঞ্জ, গোলাম ফারুককে বরগুনা থেকে নাটোর, আনন্দ বর্মনকে নাটোর থেকে চাঁপাইনবাবগঞ্জ, আব্দুর রেজ্জাককে চাঁপাইনবাবগঞ্জ থেকে মাদারীপুর, মুন্সী মোখলেছুর রহমানকে ঝালকাঠি থেকে গাজীপুর, সৈয়দা রওশন আরাকে হবিগঞ্জ থেকে চাঁদপুর, মোস্তাক আহমেদকে চাঁদপুর থেকে মানিকগঞ্জ, সরকার লুৎফুল কবীরকে লালমনিরহাট থেকে ময়মনসিংহ, মো. মকবুল হোসেনকে রংপুর থেকে বগুড়া, আব্দুস সালাম প্রামানিককে নীলফামারী থেকে রংপুর, মো. আনোয়ারুল হক চৌধুরীকে গোপালগঞ্জ থেকে যশোর, শেখ মো. হাবীবুল্লাহকে নড়াইল থেকে বরিশাল, মোহসীন মিয়াকে মাগুরা থেকে দিনাজপুর এবং মো. লুৎফর রহমানকে দিনাজপুর থেকে নীলফামারীতে বদলি করা হয়েছে।

 









Leave a reply