নিখোঁজের তিনদিন পর পুকুর থেকে দুই মাদ্রাসাছাত্রের লাশ উদ্ধার

|

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নিখোঁজের তিনদিন পর দুই মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বেলা এগারোটায় সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার বার্মাস্ট্যান্ড এলাকায় কবরস্থানের পুকুর থেকে লাশ দুইটি উদ্ধার করা হয়।

নিহত মো: শামীম (৭) ও মনির হোসেন (৮) আইলপাড়া দারুস সালাম মাদ্রাসার ছাত্র। তারা দুইজনই এস.ও রোড এলাকার বাদশা মিয়ার বাড়ির ভাড়াটে।

পুলিশ ও স্বজনরা জানান, সিদ্ধিরগঞ্জের আইলপাড়া দারুস সালাম মাদ্রাসার ছাত্র শামীম ও মনির এস.ও রোড এলাকার বাদশা মিয়ার বাড়িতে ভাড়া থাকে। তাদের দুইজনের বাবা পেশায় ব্যাটরিচালিত আটো রিকশাচালক। হতদরিদ্র এই দুই পরিবারের সন্তান শামীম ও মনির গত ১০ জানুয়ারি শুক্রবার দুপুরে খেলতে যাওয়ার কথা বলে একসাথে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়। পরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তাদের না পেয়ে দুই পরিবারের পক্ষ থেকে পরদিন ১১ জানুয়ারি সিদ্ধিরগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। সোমবার সকালে বার্মাস্ট্যান্ড এলাকায় কবরস্থানের পুকুরে দুই বালকের লাশ ভেসে উঠলে স্থানীয়রা পুলিশকে জানায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করলে স্বজনরা এসে শামীম ও মনিরের লাশ সনাক্ত করেন।

গত দুইতিন বছর আগেও মনিরের একটি বোন পানিতে ডুবে মারা যায়। এবার মনিরের মৃত্যুতে দুই সন্তান হারিয়ে ভেঙ্গে পড়েছেন পরিবারের স্বজনরা।









Leave a reply