সৃজিতকে ‘মিস’ করছেন মিথিলা, বরকে ঢাকায় নিমন্ত্রণ করে টুইট

|

ঘরোয়া অনুষ্ঠানের মধ্যেই বিয়েটা হয়েছে তাঁদের। বিয়ের পর হানিমুনও সারা পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও বাংলাদেশের অভিনেত্রী তথা সমাজকর্মী রফিয়াত রশিদ মিথিলার। তবে তাঁদের প্রেম যে দিনদিন বাড়ছে ফের একবার তার প্রমাণ পাওয়া গেল সোশ্যাল মিডিয়ায়। সৃজিতকে ‘মিস’ করছেন মিথিলা। তাই ঢাকায় আসার নিমন্ত্রণ করলেন বরকে।

সম্প্রতি টুইটারে একটা নতুন ট্রেন্ড শুরু হয়েছে। ‘আই লাভ ইউ’ এই তিনটে শব্দ না বলে প্রিয়জনকে প্রেম নিবেদন করতে হবে। ইতিমধ্যেই তাতে মজেছেন নেটিজেনরা। কেউ অন্য কোনও ভাষায় তো কেউ অন্য কোনও শব্দে প্রেম নিবেদন করছেন। এই ট্রেন্ডেই মজেছেন মিথিলাও। মঙ্গলবার রাতে নিজের টুইটার হ্যান্ডেলে সৃজিতের উদ্দেশে তিনি লিখেছেন, “কবে আসবে ঢাকায়?” তারপর একটা চুমু একটা লজ্জা পাওয়ার ইমোজি।

মিথিলার এই টুইট ইতিমধ্যেই ট্রেন্ডিং সোশ্যাল মিডিয়ায়। তাঁর প্রেম নিবেদনের প্রশংসা করছেন সবাই। কেউ তো আবার বলেছেন বাংলাদেশিদের প্রেম নিবেদনের মধ্যে একটা আলাদা আবেগ থাকে। এই ডাক উপেক্ষা করা খুব মুশকিল। অবশ্য যাঁর জন্য এই টুইট মিথিলা করেছেন সেই সৃজিত এখনও এর কোনও উত্তর দেননি।

ডিসেম্বর মাসে দক্ষিণ কলকাতায় নিজের ফ্ল্যাটেই মিথিলার সঙ্গে রেজিস্ট্রি ম্যারেজ সারেন সৃজিত মুখোপাধ্যায়। ঘরোয়া অনুষ্ঠানে হাজির ছিলেন টলিপাড়ার বেশ কিছু চেনা মুখ। অতিথি তালিকায় ছিলেন রুদ্রনীল ঘোষ, কবি শ্রীজাত, অনুপম রায় এবং স্ত্রী পিয়া চক্রবর্তী ও আরও অনেকেই। বাংলাদেশ থেকে মিথিলার বিয়েতে হাজির হয়েছিলেন তাঁর পরিবারের সদস্যরাও।

বিয়ের পরেই জেনেভা উড়ে যান তাঁরা। সেখানে একটি বিশ্ববিদ্যালয়ে পিএইচডি করার সুযোগ পেয়েছেন মিথিলা। তার সঙ্গে অবশ্য হানিমুনও সেরে ফেলেন দুজনে। সেখান থেকে বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন সৃজিত, মিথিলা।

বিয়ের পরে শ্বশুরবাড়িতেও গিয়েছিলেন সৃজিত। সেখানে তাঁর জামাই আদরের মেনুর ছবিও দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। গোস্ত খাওয়ার জন্য সেই সময় অনেকেই সৃজিতের সমালোচনা করেছিলেন। যদিও সেসবের তোয়াক্কা করেননি পরিচালক। সব সমালোচনাকে একপাশে সরিয়ে রেখে তাঁদের প্রেম যে ক্রমেই আরও গভীর হচ্ছে তা আরও একবার বুঝিয়ে দিলেন মিথিলা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply