তাবিথের পোস্টার লাগিয়ে দেবেন আতিকুল!

|

ঢাকা উত্তরের বিএনপি প্রার্থী তাবিথ আউয়ালের পোস্টার ছেড়ার অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম। তিনি বলেন, আমি যত জায়গায় গিয়েছি, রাস্তায় রাস্তায় শুধু বিএনপিরই পোস্টার। তারপরও যদি উনি মনে করেন পোস্টার লাগাতে পারছেন না, তাহলে উনি আমাকে পোস্টার দিক, আমি দায়িত্ব নিয়ে ওনার পোস্টার লাগিয়ে দেবো।

বৃহস্পতিবার রাজধানীর মিরপুরে আলোকদিতে নির্বাচনী পথসভায় তিনি এ কথা বলেন।

আতিকুল ইসলাম বলেন, আমাদের কর্মীরা যদি ওনার পোস্টার ছিড়তে চাইতো, তাহলে তো ওনার পোস্টার থাকারই কথা না। অথচ বিএনপি প্রার্থীর পোস্টারে ছেয়ে গেছে চারদিক।

তিনি বলেন, তাদের কে প্রচারণায় কোথায় বাধা দেয়া হচ্ছে আমি জানি না। গণমাধ্যমে তো আমরা বিএনপির প্রচারণাও দেখছি। সেখানে তো বাধা দেয়ার মতো কিছু দেখিনি।

পথসভায়, নির্বাচনে নৌকা জয়ী হলে বস্তিবাসীদের উন্নয়ন ও নাগরিক সুবিধা প্রদানের প্রতিশ্রুতি দিয়েছেন আতিকুল ইসলাম। বলেন, উত্তর সিটির সব এলাকা জলাবদ্ধতামুক্ত ও মাদকমুক্ত করা হবে। বছর বছর কাউন্সিলরদের সম্পদের হিসেব নিয়ে সিটি করপোরেশনকে দুর্নীতিমুক্ত রাখবো।

পূর্বের অভিজ্ঞতা কাজে লাগিয়ে সামনের দিনগুলোতে নগরের উন্নয়নকে আরো বেগবান করার প্রতিশ্রুতি দেন আতিকুল ইসলাম। একই সাথে চলমান উন্নয়নকে এগিয়ে নিতে আগামী ৩০ তারিখ নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন তিনি।









Leave a reply