বেসরকারি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী মিজান হত্যায় জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন

|

এশিয়ান বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মিজানুর রহমান মিজান হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত গ্রেফতার ও শাস্তি নিশ্চিত করার দাবিতে মানববন্ধন আয়োজন করেছেন তার সহপাঠী ও ঢাকাস্থ লক্ষ্মীপুরবাসী।

আজ শুক্রবার বেলা ১১ টায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। হাসান আল মেহেদীর সঞ্চালনায় উক্ত মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন নিহত মিজানের বড় ভাই মাহফুজুর রহমান।

মাহফুজুর রহমান বলেন, বড় ভাইয়ের কাঁদে ছোট ভাইয়ের লাশ এটা কি যন্ত্রণার বলে বুঝাতে পারবোনা। প্রধানমন্ত্রী যেনো দ্রুত এই ব্যাপারে হস্তক্ষেপ করে এবং দোষীরা যাতে দ্রুত বিচার হয়।

মিজানের ছোট ভাই আরিফ হোসেন বলেন, আমার ভাইকে আমরা হারিয়েছি।আমরা চাই না আর কেউ তার ভাই বা বোন বা প্রিয়জনকে এই ভাবে হারাক। পুলিশ তিনজন গ্রেফতারের কথা বললেও মামলার বাদী হিসাবে,থানায় গেলেও আসামীদের আমায় দেখায় না। ফলে আমি অতি দ্রুত আমার ভাইয়ের খুনিদের বিচার চাই।

নিহত মিজানের বন্ধুরা বলেন, আমরা অতি দ্রুত অপরাধীদের গ্রেফতার ও শাস্তি চাই। যাতে আর কারও বুক খালি না হয়।

আইনজীবী সুমন মনির বলেন, বাদী পক্ষকে আমি বিনামুল্যে সব ধরনের আইনি সহায়তা দেবো।

নিহত মিজানের কর্মস্থল গোল্ডেন টিউলিপের পরিচালক মোঃ তারেক হোসেন বলেন, কর্মস্থলে সদা হাস্যোজ্জ্বল কর্মীকে হারিয়ে আমরা ব্যাধিত। আমরা দ্রুত বিচার চাই।

কর্মসূচিতে অংশ নেয়া শিক্ষক সাইফুল্লাহ রুবেল বলেন, চারদিকে অব্যাহত ধর্ষণ, অপহরণ বেড়ে যাওয়ায় সমাজে দীর্ঘমেয়াদি নেতিবাচক প্রভাব পড়ছে। এখনই দ্রুত সামাজিক আন্দোলন গড়ে না তুললে রাষ্ট্র বিপদে পড়বে।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন অর্পণ বাংলাদেশের সদস্য আকরাম আহমেদ। ইতালি প্রবাসী ফয়সাল মোল্লা সুমন। আলোকিত প্রজন্ম লক্ষ্মীপুরের সদস্য মনজুর রহমান ভুঁইয়া। কমিউনিটি লক্ষ্মীপুরের সদস্য আব্দুর রহমানসহ অনেকে।

উল্লেখ্য, গত ৫ জানুয়ারি এশিয়ান ইউনিভার্সিটির শিক্ষার্থী মিজানুর রহমান তার কর্মস্থল বনানীর একটি রেস্তোরাঁ থেকে তার বাসা শেওড়ায় ফেরার পথে অপহৃত হন এবং পরেরদিন ভোর ৪ টায় হাতিরঝিলে তার লাশ পাওয়া যায়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply