বিয়ের পরদিনই হাসপাতালে যেতে হলো অভিনেতা দীপঙ্করকে

|

দীর্ঘ ২২ বছর একসঙ্গে ছিলেন তারা। বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে রেজিস্ট্রি করে বিয়ে করেন অভিনেতা দীপঙ্কর দে (৭৫) এবং দোলন রায় (৪৯)। আর পরদিনই কিনা হাসপাতালে ভর্তি হতে হলো দীপঙ্করকে।

শুক্রবার গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন ৭৫ বছর বয়সী এই অভিনেতা। দীপঙ্করের স্ত্রী দোলন জানান, ও দীর্ঘদিন ধরেই সিওপিডি-তে আক্রান্ত। বিকেল বেলা হঠাৎই শ্বাসকষ্ট শুরু হওয়ায় আমরা হাসপাতালে নিয়ে যাই। এই মুহূর্তে আইসিইউতে রয়েছে।

বৃহস্পতিবার রাতে দক্ষিণ কলকাতার এক রেস্তরাঁতে বিয়ে সেরেছিলেন দীপঙ্কর-দোলন। ঘরোয়া এই অনুষ্ঠানে ছিলেন কেবল কাছের বন্ধুরাই। এর আগে অনেক দিন ধরেই লিভ-ইন সম্পর্কে ছিলেন তারা।

জানা গেছে, দীপঙ্কর দের শ্বাসকষ্টজনিত অসুস্থতা বেশ কয়েক দিন ধরেই। দীপঙ্করের নববিবাহিতা স্ত্রী দোলন ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছেন, বিয়ের অনুষ্ঠানের দিন সকাল থেকেই দীপঙ্কর দের স্বাস্থ্য খুব একটা ভালো ছিল না। তবে পূর্বনির্ধারিত বিয়ের অনুষ্ঠানটি বাতিল করতে চাননি দীপঙ্কর দে। ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুর উপস্থিতিতে রেজিস্ট্রি করে বিয়ের সংক্ষিপ্ত অনুষ্ঠান সারা হয়েছিল। কলকাতার বিনোদন জগতের অধিকাংশ মানুষ এই বিয়ের কথা জানতেন না।

শুক্রবার সকাল থেকে শ্বাসকষ্ট বেড়ে যায় দীপঙ্করের। চিকিৎসকের পরামর্শেই ১৭ জানুয়ারি সন্ধ্যায় একটি বেসরকারি হাসপাতালের ইনটেনসিভ কার্ডিয়াক কেয়ার ইউনিটে ভর্তি করা হয় তাকে। দীপঙ্কর দে আপাতত পর্যবেক্ষণে রয়েছেন এবং তার স্বাস্থ্যসংক্রান্ত একাধিক পরীক্ষা-নিরীক্ষার পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা।

বাংলা ছবি ও বাংলা ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা দীপঙ্কর দে বেশ কয়েক মাস ধরেই কাজ থেকে বিরতি নিয়েছেন। তবে তার স্ত্রী দোলন রায় টেলিভিশনে ব্যস্ত সময় পার করছেন। জি বাংলার ‘আলোছায়া’ ধারাবাহিকসহ কিছু জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করছেন তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply