এক বছর আগে পপিকে বিয়ে করতে চেয়েছিলেন হিরো আলম, এখন?

|

এক সময়ের তুমুল জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। তিনি বিয়ের জন্য পাত্র খুঁজছেন বলে বিভিন্ন সময়ে গণমাধ্যমে খবর এসেছে। সৎ ও যোগ্য পাত্র পেলে দ্রুতই বিয়ের পিড়িতে বসবেন বলে জানান পপি। এ ঘটনা জেনেই কিনা পপিকে বিয়ে করার আগ্রহ প্রকাশ করেছিলেন আরশাফুল আলম ওরফে হিরো আলম। সেটিও গত বছরের কথা। তবে, সম্প্রতি এটি আবার নতুন করে আলোচনায় এসেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমের জন্য করা অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের একটি শো-য়ে হিরো আলম বলেন, পপি চাইলেই তার স্বামী হবেন তিনি।

শো-য়ে জয় তাকে প্রশ্ন করেন, এরকম কোনো নায়িকার নাম আপনি বলতে পারবেন যিনি আপনাকে বিয়ের প্রস্তাব দিলে আপনি রাজি হয়ে যাবেন?

উত্তরে হিরো আলম বলেন, পপি চাইলেই তিনি করবেন। হিরো আরও বলেন, পপি সবসময় গণমাধ্যমে বলেন বিয়ে করবো, বিয়ে করবো। এখনো বিয়ে করছেন না। এরকম আরও অনেক নায়িকা আছেন যারা হয়তো বিয়ে করার জন্য রাজি হবেন। কলকাতা থেকেও আমাকে অনেকেই প্রস্তাব দেয়।

এসময় অবিবাহিত নায়িকাদের জন্য যেন দুঃখ ভারাক্রান্ত হয়ে পড়েন ‘ট্রলড হিরো’। বলেন, অনেক নায়িকা আছেন, তাদের কষ্ট দেখে আমার দুঃখ হয়। বয়স তো পার হয়ে যাচ্ছে। ওদের দুঃখ দূর করতে একটা আধটা বিয়ে করতেই পারি।

পুরনো এই ভিডিওতে বলা কথা কেনো সম্প্রতি আলোচনায় এ প্রশ্নের জবাব নেই হিরো আলমের কাছে। জানান, আমাকে অনেকে ফোন দিয়েছে। আমি বলেছি এটা জয় ভাইয়ের শো’তে বলা।

এখনও আগের অবস্থানেই থাকলেও হিরো আলম যেন কিছুটা দার্শনিক; বললেন, জন্ম-মৃত্যু-বিয়ে সব আল্লাহর হাতে, কখন কার সাথে মিল হয় কেউ বলতে পারে না। কপালে লেখা থাকলে হতে পারে।

তবে বিয়ের আগ্রহ পপিকে আনুষ্ঠানিকভাবে জানাননি তিনি।

প্রসঙ্গত, ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের ‘কুলি’ সিনেমার মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। মেঘের কোলে রোদ, কি যাদু করিলা, গঙ্গাযাত্রা ছায়াছবিতে অভিনয়ের করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply