যে দেশ পদ্মা সেতু করতে পারে সে দেশ যেকোন পরিবর্তন করতে পারে: স্পিকার

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর:

বিশ্বকে তাক লাগিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু নির্মাণ করছেন। দৃশ্যমান এই পদ্মা সেতু যে বাংলাদেশ নির্মাণ করতে পারে যেকোন পরিবর্তন বাংলাদেশ করতে পারে। সেই বিশ্বাস সেই আত্ম শক্তি আমাদের আছে। এই আত্মশক্তি যিনি আমাদের দিয়ে গেছেন তিনি আর কেউ নন তিনি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

শনিবার দুপুরে মাদারীপুরের শিবচর পৌরসভার চৌধুরী ফাতেমা বেগম অডিটোরিয়ামে বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয় ও ইউএনএফপিএ আয়োজনে শিবচর উপজেলা প্রশাসনের সহযোগিতায় বাল্য বিবাহ প্রতিরোধপূর্বক মাতৃমৃত্যু হ্রাসকরণ শীর্ষক পরামর্শ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী এ কথা বলেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী এমপি, জাতিসংঘ আবাসিক প্রতিনিধি মিয়া সেপ্পো, ইউএনএফপিএ প্রতিনিধি ড. আশা টর্কেলসন উপস্থিত ছিলেন।

কর্মশালায় শুরুতে অতিথিরা পদ্মা সেতু এলাকা পরিদর্শন করে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম ইলিয়াস আহমেদ চৌধুরীর কবর জিয়ারত করেন। লালন একাডেমির বিখ্যাত শিল্পীবৃন্দের পরিবেশনায় লালনগীতি উপভোগ করেন। এর আগে অতিথিরা শিবচরের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply