ফরিদপুরে আগুনে পুড়ে মা ও মেয়ের মৃত্যু

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে আগুনে পুড়ে মা ও মেয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার গভীর রাতে ফরিদপুর শহরতলীর পূর্ব বিলমামুদপুরে আজাদ মোল্লার বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হলে ঘরের ভেতর আজাদ মোল্লার স্ত্রী ও মেয়ে আগুনে দগ্ধ হয়। এতে ঘটনাস্থলেই আলেয়া বেগম এর মৃত্যু হয়।

অগ্নিদগ্ধ অবস্থায় মেয়ে আদুরি বেগমকে (৬) ফরিদপুর মেডিকেল হাসপাতালে নেওয়া হয়। পরে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

আলিয়াবাদ ইউনিয়ন পরিষদের সদস্য মুন্সি মোহাম্মদ তোফাজ্জেল হোসেন সম্রাট জানান, আজাদ-আলেয়া দম্পতির দুই ছেলে ও তিন মেয়ে। রাতে ছোট মেয়ে আদুরিকে নিয়ে মা আলেয়া বেগম আলাদা ঘরে ঘুমচ্ছিল।

ফরিদপুর ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মো. প্রিন্স পাঠান জানান, বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। ঘরের ভেতরে আটকে পড়ায় আলেয়া ও আদুরি অগ্নিদগ্ধ হয়। খবর পেয়ে দমকল কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে বাড়ির দুটি ঘর পুড়ে গেছে।

ফরিদপুর কোতোয়ালী থানার উপ-পরিদর্শক মো. বেলাল হোসেন জানান, ঘটনাস্থলেই অগ্নিদগ্ধ আলেয়া বেগম এর মৃত্যু হয়। গুরুতর অবস্থায় মেয়ে আদুরিকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

অন্যদিকে একই রাতে ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা সদরের বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে গেছে অন্তত ৬ টি দোকান। খবর পেয়ে ফরিদপুর ও সদরপুর থেকে দমকল কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply