চুরির অভিযোগে ল্যাম্পপোস্টের সাথে বেঁধে নির্যাতন

|

স্টাফ রিপোর্টার, নাটোর
নাটোরের বাগাতিপাড়ায় ভ্যান চুরির অভিযোগে এক যুবককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করা হয়েছে। পরে নির্যাতনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। সোমবার সকালে উপজেলার দয়ারামপুর বাজার এলাকায় এ নির্যাতনের ঘটনা ঘটে। ৯৯৯ এ এমন খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে নির্যাতনের শিকার যুবককে উদ্ধার করে।

স্থানীয়রা জানায়, সোমবার সকালে দয়ারামপুর এলাকার মিশ্রিপাড়া গ্রামের মাহাতাব সরদার নামে একজনের জানাজার নামাজের প্রস্তুতি চলছিল। এরই ফাঁকে সবার অগোচরে মনিরুল ইসলাম নামে এক যুবক অপর একজনের চার্জার চালিত ভ্যানগাড়ি চুরি করে নেওয়ার সময় এলাকাবাসী দেখতে পেয়ে তাকে আটক করে।

পরে মনিরুলকে দয়ারামপুর ইউনিয়ন পরিষদের নতুন ভবনের সামনে লাম্পপোস্টে হাত পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে বেশ কয়েকজন। ৯৯৯ এ খবর পেয়ে থানা পুলিশ মনিরুলকে উদ্ধার করে।

বাগাতিপাড়া মডেল থানার উপ-পরিদর্শক তারেকুল ইসলাম জানান, মনিরুলকে ইউনিয়ন পরিষদের নির্মাণাধীন ভবনের কক্ষ থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে চিকিৎসা দেয়া হয়েছে। তাকে ভ্যান চুরির অভিযোগ খুঁটির সাথে বেধে মারধর করা হয়েছে। অপরাধী হলেও তাকে আইনের হাতে তুলে দেওয়া উচিত ছিল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply