সৃজিতকে ‘প্যাঁচা’ ডেকে যা লিখলেন মিথিলা

|

শোবিজ অঙ্গনের সব আলোচনাকে ছাপিয়ে গেল বছরে খবরের নিয়মিত শিরোনামে ছিলেন মডেল ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। তার সঙ্গে আলোচিত হয়েছে কলকাতার জনপ্রিয় চিত্রপরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের নাম।

সৃজিত-মিথিলা নিয়েই সরগরম হয়েছিল সোশ্যাল মিডিয়া, যার রেশ এখনও কাটেনি।

অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে ডিসেম্বেরের শুরুতে বিয়ের বন্ধনে আবদ্ধ হন তারা।

এরপর থেকে কেমন কাটছে এ তারকা দম্পতির রঙিন জীবন তা নিয়েই খবর প্রকাশ হচ্ছে।

তাছাড়া নিজেদের দাম্পত্য জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের বার্তাও দিয়ে থাকেন এ জুটি।

সেই ধারাবাহিকতায় এবার দেখা গেল এ জুটির কিছু প্রেমময় ছবি। যেখানে লাল রঙের পাঞ্জাবি পরেছেন সৃজিত আর তার সদ্য বিবাহিত স্ত্রী মিথিলা সেজেছেন সবুজ রঙা সালোয়ারে।

মঙ্গলবার ইনস্টাগ্রামে মিথিলা আপলোড করেছেন ছয়টি ছবির একটি কোলজ। যেখানে দেখা গেছে, কখনও বরের কাঁধে মাথা রেখে, কখনও পরস্পরের দিকে তাকিয়ে আবার কখনও ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন তারা।

এ দম্পতির এমন রোমান্টিক মুহূর্তগুলো নেটিজেনদের হৃদয় ছুঁয়েছে।

তবে তার চেয়েও যে বিষয়টি নিয়ে আলোচনা চলছে তাহলো – প্রিয় মানুষটিকে হঠাৎই প্যাঁচা বলে সম্বোধন করেছেন মিথিলা! সম্বোধন করেই ক্ষান্ত হননি। স্বামীকে প্যাঁচা ডেকে নিজেকে প্যাঁচার প্যাঁচানি বলে লিখেছেন।

আর এভাবেই সুকুমার রায়ের জনপ্রিয় কবিতা ‘প্যাঁচা আর প্যাঁচানি’-র কিছু লাইন উদ্ধৃত করেছেন মিথিলা।

তিনি লিখেছেন, “প্যাঁচা কয় প্যাঁচানী, খাসা তোর চ্যাঁচানি; শুনে শুনে আনমন, নাচে মোর প্রাণমন! মাজা–গলা চাঁচা–সুর, আহলাদে ভরপুর! গলা–চেরা ধমকে, গাছ পালা চমকে; সুরে সুরে কত প্যাঁচ, গিটকিরি ক্যাঁচ্ ক্যাঁচ্! যত ভয় যত দুখ, দুরু দুরু ধুক্ ধুক্; তোর গানে পেঁচি রে, সব ভুলে গেছি রে; চাঁদমুখে মিঠে গান, শুনে ঝরে দু’নয়ন। #প্যাঁচা আর প্যাঁচানি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply