চাঁদা না দেয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই

|

চাঁদা না দেয়ায় রংপুর মহানগরীর চারতলা মোড়ের এক বিকাশ ব্যবসায়ীকে কুপিয়েছে সন্ত্রাসীরা। আহত ব্যবসায়ীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এঘটনার প্রতিবাদে আজ সকাল থেকে দোকানপাট বন্ধ রেখে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানিয়েছে স্থানীয় দোকান মালিক সমিতি।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার সন্ধ্যায় নগরীর চারতলা মোড় এসটিআর ট্রেডার্স নামের বিকাশের দোকানের মালিক রায়হান কবিরের কাছে ৫০০ টাকা চাঁদা দাবি করে স্থানীয় যুবক সুরাজ, ভিকি, রকি, রবি ও আতিক। চাঁদা না দিতে চাওয়ায় সন্ত্রাসীদের সাথে ওই ব্যবসায়ীর হাতাহাতির পর সন্ত্রাসীরা তাকে হুমকি দিয়ে চলে যায়। রাত ১১ ওই বিকাশ ব্যবসায়ী মর্ডান মোড়ে যাওয়ার পথে পিডিবির সামনে সন্ত্রাসীরা পথ রোধ করে চাপাতি দিয়ে কুপিয়ে তার কাছে থাকা বিকাশের ১ লাখ ৮৬ হাজার টাকা ছিনিয়ে নেয়। গুরুতর আহত অবস্থায় তাকে সেখান থেকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এঘটনার প্রতিবাদে আজ সকাল থেকে চারতলা মোড় এর সকল দোকানপাট বন্ধ রেখে রাস্তায় নেমে আসেন ব্যবসায়ীরা। তারা সড়ক অবরোধ করলে পুলিশের আশ্বাসে তুলে নেন। তবে জড়িতদের গ্রেফতার না হওয়া পর্যন্ত দোকানপাট বন্ধ রাখার ঘোষণা দিয়েছেন ব্যবসায়ীরা।









Leave a reply