ভারত নয়, আল্লাহ আমার রিজিকের ব্যবস্থা করেন: শোয়েব আখতার

|

ক্রিকেট ছেড়েছেন ২০১১ সালে। তবে মাঠের ক্রিকেটারদের চাইতেও খবরের শিরোনামে থাকেন পাক গতিতারকা শোয়েব আখতার।

সোশ্যাল মিডিয়ায় বিশ্বক্রিকেট নিয়ে নানা মন্তব্য করে সবসময়ই আলোচনায় থাকেন তিনি। এ নিয়ে কখনও স্বদেশী আবার কখনও বিদেশি ক্রিকেটারদের সমালোচনার স্বীকার হন। বিশেষ করে চিরবৈরী দেশ ভারতের সাবেক ক্রিকেটারদের সঙ্গে মাঝেমধ্যেই বাগযুদ্ধে নেমে পড়েন শোয়েব।

সম্প্রতি ভারতীয় সাবেক তারকা ওপেনার বীরেন্দ্র শেবাগের সঙ্গেও তর্কযুদ্ধে জড়িত হলেন তিনি।

শুরুটা করেছিলেন বীরেন্দ্র শেবাগই। এক সাক্ষাৎকারে শেবাগ বলেছেন– শোয়েব আখতারের খুব অর্থের প্রয়োজন, এ জন্যই তিনি ভারতের পক্ষে কথা বলেন।

শেবাগের এমন মন্তব্য মাটিতে ফেলেননি শোয়েব আখতার। বুমেরাং ছুড়লেন তিনি।

পাল্টা জবাবে ইউটিউব চ্যানেলে শোয়েব আখতার বলেন, আমার অর্থের প্রয়োজন নেই। ভারত আমাকে খাওয়ায় না, আল্লাহ আমার রিজিকের ব্যবস্থা করেন। শেবাগের মাথায় যতগুলো চুল আছে তার চেয়েও বেশি টাকা আমার আছে।

শেবাগের চেয়ে বিশ্বক্রিকেটে তার জনপ্রিয়তা কম নয় জানিয়ে শোয়েব বলেন, আমি শুধু ভারত নয়, সারাবিশ্বেই জনপ্রিয়। আপনি খোঁজ নিয়ে দেখুন বাংলাদেশে গেলে আমার গাড়ি যাওয়ার জন্য ট্রাফিক রাস্তা বন্ধ করে দেয় ওরা। শুধু বাংলাদেশেই নয়, অস্ট্রেলিয়ার রাস্তায়ও লোকেরা আমাকে দেখলে ভিড় করে।

তিনি আরও বলেন, আমার ইউটিউব চ্যানেল এক মিলিয়ন গ্রাহক ছাড়িয়েছে। আমি টাকার জন্য ইউটিউবে ক্রিকেট নিয়ে বিশ্লেষণ করি না। আর ইউটিউব চ্যানেলের কারণে বিখ্যাত নই। আমি পাকিস্তানের হয়ে ১৫ বছর ক্রিকেট খেলেছি এবং বিশ্বের দ্রুততম বোলার ছিলাম। সে জন্য বিখ্যাত।

সূত্র: এনডিটিভি, ইন্ডিয়া টুডে









Leave a reply