৬৩ কেজি গাঁজাসহ আটক ৩

|

পাবনা প্রতিনিধি
পাবনার আতাইকুলায় অভিযান চালিয়ে ৬৩ কেজি গাঁজা ও একটি প্রাইভেটকারসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। বুধবার রাতে এ অভিযান চালানো হয়।

আটককৃতরা হলো-কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার কুরুসা দেরুসা চওরাবাড়ি গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে তোফাজ্জল হোসেন তোফা (৫২), একই উপজেলার পশ্চিম ফুলমতি গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে আব্দুর রশিদ (৩০) ও লালমনিরহাট সদর উপজেলার হাড়িভাঙ্গা এয়ারপোর্ট কাস্টম কলোনি এলাকার আব্দুর রহমান নবাবের ছেলে জাহাঙ্গীর আলম তমাল (২৫)।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার আমিনুল কবির তরফদার জানান, কতিপয় মাদক ব্যবসায়ী মাদক কেনাবেচার উদ্দেশ্যে মাদক পরিবহণ করছে এমন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাত দশটায় পাবনার আতাইকুলা বাজারে চেকপোস্ট স্থাপন করে যানবাহনে তল্লাশি চালায়। এরই এক পর্যায়ে ঢাকা মেট্টো-গ-৬৩৩৩ নাম্বারের একটি প্রাইভেটকারকে থামানোর সংকেত দিলে আরোহীরা গাড়ি নিয়ে পালানোর চেষ্টা করে। পরে তাদের ধাওয়া করে প্রাইভেটকারসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব সদস্যরা। এ সময় প্রাইভেটকার তল্লাশি করে ৬৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

র‌্যাব কর্মকর্তা আরো জানান, আটক ব্যক্তিরা দীর্ঘদিন ধরে পাবনাসহ বিভিন্ন জেলায় গাঁজা কেনাবেচা করে আসছিল। তারা চিহ্নিত মাদক ব্যবসায়ী। এ ঘটনায় আতাইকুলা থানায় মামলা দায়ের করে আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply