বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধাঞ্জলি

|

মোজাম্মেল হোসেন মুন্না, গোপালগঞ্জ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নবগঠিত কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন।

আজ শুক্রবার দুপুর ১ টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতার সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। এ সময় সশস্ত্র বাহিনী কর্তৃক গার্ড অব অনার প্রদান করা হয়।

প্রথমে প্রধানমন্ত্রী হিসাবে এবং পরে নবগঠিত কেন্দ্রীয় নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগ সভাপতি হিসাবে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করেন। পরে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত শহীদদের রূহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এ সময় নবগঠিত আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি, প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি, মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, শাজাহান খান, মতিয়া চৌধুরী, কাজী জাফর উল্লাহ, সাহারা খাতুন, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মেদ আব্দুল্লাহসহ নবগঠিত কেন্দ্রীয় আওয়ামী লীগ, জেলা ও উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এরআগে, বেলা ১১ টা ১০ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়া উপজেলা কমপ্লেক্স মাঠে নির্মিত হেলিপ্যাডে অবতরন করেন। এ সময় হেলিপ্যাডে কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ তাঁকে স্বাগত জানান। পরে প্রধানমন্ত্রী বেলা ১১ টা ২০ মিনিটে সড়ক পথে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ কমপ্লেক্সে পৌঁছান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply