বাংলাদেশি অনুপ্রবেশকারীদের দেখলেই চেনা যায়, ওরা চিড়া খায়: বিজেপি সেক্রেটারি

|

তাঁর বাড়িতে কিছুদিন আগে কয়েকজন রাজমিস্ত্রী কাজ করেছেন। তাঁদের খাওয়াদাওয়ার ধরন দেখে তাঁর সন্দেহ, ওঁরা ভারতীয় নন, বাংলাদেশী। সংশোধিত নাগরিকত্ব আইনের সমর্থনে একটি জনসভায় বিজেপির সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয় এ কথা বলেছেন।

বিজয়বর্গীয় বলেছেন, তাঁর বাড়িতে নতুন একটি ঘর তৈরি করার কাজে লাগেন কয়েকজন রাজমিস্ত্রী। তাঁদের খাওয়াদাওয়া তাঁর মতে অদ্ভুত, কেন না তাঁরা পোহা বা চিঁড়ে খান। ঠিকাদারের সঙ্গে কথা বলে তাঁর সন্দেহ হয়, ওঁরা সকলে বাংলাদেশ থেকে এসেছেন। এর দিনদুয়েক পর ওই রাজমিস্ত্রীরা কাজ বন্ধ করে দেন। এ নিয়ে এখনও পুলিশে অভিযোগ দায়ের করেন নি তিনি, তবে মানুষকে এ ব্যাপারে সাবধান করার চেষ্টা করছেন।

বিজয়বর্গীয় আরও বলেছেন, এক বাংলাদেশি জঙ্গি গত দেড় বছর ধরে তাঁর দিকে নজর রেখে চলেছে। তাই যখনই তিনি বাইরে যান, সঙ্গে থাকেন ৬ জন সশস্ত্র নিরাপত্তারক্ষী। এ দেশে হচ্ছেটা কী? বাইরের লোকেরা ইচ্ছেমতো ঢুকে পড়বে আর সন্ত্রাস তৈরি করবে? তাঁর আরও বক্তব্য, গুজবে কান দেবেন না, নাগরিকত্ব আইন দেশের স্বার্থে আনা হয়েছে। প্রকৃত উদ্বাস্তু ও অনুপ্রবেশকারীদের মধ্যে এই আইন পার্থক্য গড়ে দেবে। এই অনুপ্রবেশকারীরা দেশের নিরাপত্তার পক্ষে বিপদ, বিজয়বর্গীয় বলেছেন।

সূত্র: এবিপি আনন্দ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply