ভৈরবে কিশোরীকে গণধর্ষণে অভিযুক্ত গ্রেফতার

|

ভৈরব প্রতিনিধি
ভৈরবের তাঁতারকান্দি এলাকায় রেললাইনের পাশে ১৩ বছর বয়সী কিশোরী গণধর্ষণে অভিযুক্ত বাবু মিয়া অপু (১৭) নামে একজনকে আটক করেছে র‌্যাব। সে শহরের জগন্নাথপুর এলাকার হাবিবুর রহমানের ছেলে। আজ সোমবার ভোররাতে তাকে নিজ বাড়ি থেকে আটক করে র‌্যাবের একটি টিম। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানায় র‌্যাব।

আজ সোমবার দুপুরে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পে আয়োজিত এক সংবাদ সম্মেলনে কোম্পানি কমান্ডার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের জানায়, চাঞ্চল্যকর এই কিশোরী গণধর্ষণের ঘটনার পর তারা গোপনে তৎপরতা চালায়। এতে করে গণধর্ষণে জড়িত অন্যতম এই অভিযুক্তকে আটক করতে সক্ষম হন। এই ঘটনার সাথে অপুসহ আরো ৪জন জড়িত রয়েছে।

র‌্যাব আরও জানায়, ঘটনার দিন ওই কিশোরীর সাথে বাসে নরসিংদী থেকে সখ্যতা গড়ে তোলে অপুদের চক্রের এক সদস্য। পরে ভৈরব নামার পর তাকে সিলেট যাবার বাসে তুলে দেওয়ার কথা বলে ঘটনাস্থলে নিয়ে যায় এবং বাকী ৪ সহযোগীকে ঘটনাস্থলে যাওয়ার আমন্ত্রণ জানায়।

সেখানে নিয়ে তাদের মধ্যে চারজন কিশোরীটিকে জোরপূর্বক ধর্ষণ করে। এক পর্যায়ে সে জ্ঞান হারায়। তখন তারা পাশের দোকান থেকে পানি এনে চোখে-মুখে ছিটিয়ে জ্ঞান ফিরিয়ে আবারও ধর্ষণ করে।

গত ১৫ জানুয়ারি বুধবার রাতে গণধর্ষণের শিকার হয় ১৩ বছর বয়সী এক কিশোরী। পরদিন বৃহস্পতিবার দুপুরে তার খালা বাদী হয়ে অজ্ঞাত ৪ জনকে অভিযুক্ত করে ভৈরব রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply