সরকারি জমিতে কোন মসজিদ করতে দেয়া হবেনা: বিজেপি সাংসদ

|

১১ ফেব্রুয়ারি রাজ্যসভা নির্বাচনে দিল্লিতে বিজেপি ক্ষমতায় আসলে সরকারি জমিতে কোন মসজিদ করতে দেয়া হবেনা বলে জানিয়েছেন বিজেপি সাংসদ পশ্চিম দিল্লির সাংসদ পারবেশ সাহেব সিং ভার্মা।

তিনি আরও বলেন, দিল্লির শাহিনবাগে সিএএর বিরুদ্ধে বিক্ষোভকারীদের ১ ঘণ্টার মধ্যে সরিয়ে দেয়া হবে।

পারবেশ সাহেব সিং ভার্মা বলেন, “যে লক্ষ লক্ষ মানুষ শাহিনবাগে জড়ো হয়েছে তারাই আপনার বাড়িতে প্রবেশ করবে, আপনার বোন ও কন্যাকে ধর্ষণ করবে, হত্যা করবে। তাই এখনই সিদ্ধান্ত নিন, না হলে ভবিষ্যতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং অমিত শাহ আপনাকে বাঁচাতে আসবেন না।”

উল্লেখ্যে ভারতের সংসদে পাস হওয়া সংশোধিত নাগরিকত্ব আইনে ২০১৪ সালের ৩১ ডিসেম্বরের মধ্যে পাকিস্তান, আফগানিস্তান ও বাংলাদেশ থেকে ধর্মীয় নির্যাতনের শিকার হয়ে এ দেশে আশ্রয় নেওয়া হিন্দু, খ্রিস্টান, শিখ, ফার্সি, জৈন ও বৌদ্ধ শরণার্থীদের ভারতীয় নাগরিকত্ব প্রদানের কথা বলা হয়েছে।

এক মাসেরও বেশি সময় ধরে, দক্ষিণ পূর্ব দিল্লির শাহিনবাগে সংশোধিত নাগরিকত্ব আইনের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ করতে অবস্থান বিক্ষোভে বসেছেন বহু মানুষ। সেখানে অন্তত দুই শতাধিক মহিলাও যোগ দিয়েছেন। প্রতিবেশী তিনটি দেশ থেকে কেবলমাত্র অমুসলিম শরণার্থীদের নাগরিকত্ব দেওয়ার যে বিধান নাগরিকত্ব আইনে দেওয়া হয়েছে তার বিরুদ্ধে প্রতিবাদ করতেই ওই অবস্থান বিক্ষোভ।









Leave a reply