নাটোরে ২৪টি গরুসহ ট্রাক ছিনতাই

|

স্টাফ রিপোর্টার:

নাটোরের বড়াইগ্রামে ২৪টি গরুসহ একটি ট্রাক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত পৌনে ২ টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের কদিমচিলান এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় ৪জন আহত হয়েছে। আহতরা হলেন, গরু ব্যবসায়ী যশোরের কেশবপুর উপজেলার ভেরচী গ্রামের মৃত চিত্তরঞ্জন দাসের ছেলে বিধান দাস, আবু বক্করের ছেলে আসাদুল ইসলাম এবং ট্রাক চালক খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনাগড় গ্রামে শিমুল সরকার ও সহকারী মাগুড়াঘুনা গ্রামের শাহাবুদ্দিন ছেলে টিটু।

আহতদের মধ্যে দুই গরু ব্যবসায়ীকে বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং চালক ও সহকারী প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

গরু ব্যবসায়ী বিধান দাস জানান, মঙ্গলবার দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার আবতাবগঞ্জ হাট থেকে প্রায় ৯ লক্ষ টাকা দিয়ে ২৪টি গরু কিনে সন্ধ্যায় ৭টার দিকে ট্রাকে (খুলনা ন ১১-০০০৭) করে যশোর যাচ্ছিলাম। রাত পৌনে দুইটার দিকে নাটোর পাবনা মহাসড়কের কদিমচিলান এলাকার সাদিয়া তেল পাম্প পার হয়ে গোরস্থানের সামনে ট্রাকটি পৌঁছালে পিছন থেকে একটি ৬ চাকার ট্রাক সামনে গিয়ে গতিরোধ করে। এসময় সংঘবদ্ধ ছিনতাইকারীরা চালক ও তার সহকারীকে মারপিট করে। পরে আমরা এগিয়ে গেলে আমাদেরকে মারপিট করে হাত বেধে রাখে, মুখে টেপ দিয়ে কাদা পানিতে ফেলে দেয়। পরে তারা পাবনার দিকে গরু সহ ট্রাকটি নিয়ে চলে যায়।

তিনি আরো জানান, চাকু দিয়ে তাদের দুই জনকে এলোপাতাড়ি জখম করেছে।
বনপাড়া হাইওয়ে থানার পরিদর্শক শফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে আহতদের উদ্বার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার হারুন উর রশিদ বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করছি। ছিনতাই হওয়া গরুসহ ট্রাক উদ্ধারে তৎপরতা শুরু করেছে পুলিশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply