ভৈরবে পুলিশ সোর্সের লাশ উদ্ধার

|

ভৈরব প্রতিনিধি
আজ বৃহস্পতিবার সকাল ৭ টায় পৌর শহরের রেলস্টেশন সংলগ্ন রেলওয়ে কলোনি থেকে পুলিশের সোর্স আবুল কাশেমের লাশ উদ্ধার করা হয়েছে।

পরিবারের অভিযোগ মাদক ব্যবসায়ীরা রাতে ফোনে ডেকে তাকে হত্যা করে। নিহত কাশেম শহরের আমলাপাড়া এলাকার মৃত নাগর আলীর ছেলে। সে দীর্ঘদিন যাবত পুলিশের সোর্স হিসাবে নিয়মিত কাজ করত বলে এলাকাবাসী জানায়। লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জে পাঠানো হয়েছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, আবুল কাশেমের বাড়ি নরসিংদির রায়পুরা থানার বেলাব এলাকায় হলেও সে দীর্ঘদিন যাবত পরিবার নিয়ে শহরের আমলাপাড়া এলাকায় বসবাস করত। কাশেম পুলিশের সোর্স ছাড়াও নিজে মাদকের ব্যবসার সাথে জড়িত ছিল বলে অভিযোগ রয়েছে। একটি মাদক মামলায় তার ২ বছরের সাজা হলে উচ্চ আদালতে আপীল করে সে জামিন পায়। এছাড়াও তার বিরুদ্ধে থানায় মাদকের মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

ভৈরব থানার অফিসার ইনচার্জ ( ওসি) মোঃ শাহিন জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ বৃহস্পতিবার সকালে কাশেমের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। নিহত কাশেমের শরীরে আঘাতের কোন চিহ্ন নেই। তবে তার একটি জুতা রাস্তায় পাওয়া গেছে। ঠিক কি কারণে কারা তাকে হত্যা করল বা ঘটনাটি হত্যা কিনা তদন্ত করে বলা যাবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply