সাবেক ইউপি মেম্বারের গুলিতে এসএসসি পরীক্ষার্থী নিহত

|

স্টাফ রিপোর্টার,গোপালগঞ্জ
গোপালগঞ্জে এক সাবেক ইউপি সদস্যের গুলিতে রনি হাওলাদার (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। রানি আনোয়ার হাওলাদারের ছেলে ও বলাকইড় আজাহারিয়া উচ্চ বিদ্যালয় থেকে এবছর এসএসসি পরীক্ষার্থী।

আজ বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার বনগ্রাম পূর্বপাড়া এলাকায় দু’পক্ষের সংঘর্ষের সময় রনি নিহত হয়। এসময় আরো অন্ততঃ ১০ জন আহত হয়। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জানা গেছে, শেখ বংশের নতুন শেখকে মোল্লা বংশের রহিম মোল্লা, ভুলু মোল্লা ৪/৫ দিন আগে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারধর করে। এ ঘটনার জের ধরে আজ বৃহস্পতিবার সকালে রহিম মোল্লাকে চড় থাপ্পড় মারে নতুন শেখ। এ নিয়ে শেখ ও মোল্লা এই দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। এরই এক পর্যায়ে সাবেক ইউপি মেম্বার আজিজুল শেখ নিজের বন্দুক দিয়ে গুলি ছুঁড়লে রনি হাওলাদারের গায়ে গুলি লাগলে ঘটনাস্থলেই সে নিহত হয়।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, এলাকার অধিপত্য বিস্তার নিয়ে বনগ্রাম এলাকায় আজিজুল শেখ ও ইউসুফ মোল্লার মধ্যে র্দীর্ঘদিন বিরোধ চলে আসছিলো। আজ বৃহস্পতিবার সকালে এ দুই বংশের লোকজন বনগ্রাম পূর্বপাড়া এলাকায় সংঘর্ষে লিপ্ত হয়।

এ সময় করপাড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সাবেক মেম্বার আজিজুল শেখ গুলি ছুঁড়েন। লোকজনের মধ্যে রনি হাওলাদারও দাঁড়িয়ে সংঘর্ষ দেখছিল। এসময় হঠাৎ করে আজিুল শেখের ছুঁড়া গুলিতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে সে নিহত হয়। এ ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। অতিরিক্তি পুলিশ সুপার (সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply