ইউপিডিএফ’র দুই পক্ষের গোলাগুলিতে একজন নিহত

|

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার দুর্গম অচৈই কারবারী পাড়া এলাকায় ইউপিডিএফ’র দু’পক্ষের গোলাগুলিতে অর্জুন চাকমা ওরফে বর্গা নামে একজন নিহত হয়েছে। সকাল ১০ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত যুবক পাহাড়ের আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট ইউপিডিএফ প্রসীত গ্রুপের কর্মী বলে জানা গেছে।

স্থানীয় সুত্রে জানায়, সকালে তারা গোলাগুলির শব্দ পান। এ ঘটনায় পরে একজনের মরদেহ দেখতে পান এলাকাবাসী। এলাকাটিতে দীর্ঘদিন ধরে প্রসীত গ্রুপের নেতৃত্বাধীন ইউপিডিএফ আধিপত্য বিস্তার করে চলেছে। একই সংগঠনের দু’গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারের জন্যই এ ঘটনা ঘটেছে বলে জানায় সুত্রটি।

ঘটনার খবর পেয়ে আইন শৃংখলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে গুলিতে নিহত অর্জুন চাকমার লাশ উদ্ধার করে। এ সময় ঘটনাস্থল থেকে একটি পয়েন্ট টু টু বোরের পিস্তল উদ্ধার করে তারা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার এম এম সালাহ উদ্দীন জানান, পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে।

এদিকে, নিহত অর্জুন চাকমাকে নিজেদের কর্মী বলে স্বীকার করে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন প্রসীত বিকাশ খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply