অনুমতি ছাড়া কর্মসূচি পালন করা আওয়ামী লীগের উচিত হয়নি: সিইসি

|

নির্বাচন কমিশনের অনুমতি ছাড়া মুজিববর্ষ উপলক্ষে কর্মসূচি পালন করা আওয়ামী লীগের উচিত হয়নি বলে মন্তব্য করেছেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা। বলেন, এ ব্যাপারে কমিশনের অনুমতি নেয়া উচিত ছিল।

বৃহস্পতিবার বিকেলে নির্বাচন কমিশনে সাংবাদিকদের সাথে কথা বলেন তিনি। সিইসি জানান, গণমিছিল সম্পর্কে কমিশনকে কিছুই জানানো হয়নি। ঢাকা সিটি নির্বাচনে ইসি নিরপেক্ষভাবে কাজ করবে বলে আশ্বস্ত করেন নুরুল হুদা। বিদেশি পর্যবেক্ষকদের নির্বাচনী বিধি মেনে চলার আহ্বান জানান তিনি।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মুজিববর্ষকে সামনে রেখে রাজধানীর মৎস্য ভবন থেকে মতিঝিল চত্বরমুখি র‌্যালি করে আওয়ামী লীগ। এই র‌্যালিতে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আওয়ামী লীগ প্রার্থী ব্যারিস্টার ফজলে নূর তাপসের অনুসারীরা অংশ নেন।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনের সামনে আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত হন। সেখানে নেতাকর্মীদের সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে র‌্যালি অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগের এই সমাবেশে উপস্থিত ছিলেন সরকারের কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক, সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, জাহাঙ্গীর কবীর নানক ও আব্দুর রহমান, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সংসদ সদস্য আমির হোসেন আমু, কেন্দ্রীয় কমিটির সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিমসহ অন্যরা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply