শঙ্কার কথা জানালেন বিএনপির দুই প্রার্থী

|

নির্বাচনের দিন কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেয়ার শঙ্কা আছে বলে জানিয়েছেন বিএনপির উত্তর সিটির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল।

শুক্রবার দুপুরে বাংলামোটরে তার নির্বাচনী কার্যালয়ে সাংবাদিক এই শঙ্কার কথা জানান। বলেন, সকাল থেকে সব কেন্দ্রে এজেন্টরা থাকবে তবে শেষ মুহুর্ত পর্যন্ত কেন্দ্রে নিরাপত্তা দেয়ার দায়িত্ব কমিশনের। প্রতিমুহূর্তে পরিস্থিতি বদলাচ্ছে বলেও দাবি করেন তিনি। অনিশ্চয়তা নিয়েই ইভিএম এ ভোট হচ্ছে বলে দাবি করেন তিনি।

অন্যদিকে, ঢাকা দক্ষিণ সিটিতে ৩৫০টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ বলে দাবি করেছেন বিএনপি মনোনিত মেয়র প্রার্থী ইশরাক হোসেন। গুলশানে মার্কিন দূতাবাসের রাজনৈতিক উপদেষ্টার সাক্ষাতের পর একথা বলেন তিনি। এছাড়া নির্বিঘ্নে ভোটারদের কেন্দ্রে যাওয়া নিয়েও সংশয় প্রকাশ করেন তিনি। তার নেতাকর্মীরা কেন্দ্র পাহারায় থাকবেন বলে জানান ইশরাক।

তবে, নির্বাচন ঘিরে কোনো ধরনের শঙ্কার কথা উড়িয়ে দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা। কেউ বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে কঠোর ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারি তার।

এদিকে, কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে ভোটের সরঞ্জাম, এখন কেবল ভোটের ক্ষণগণনা। আর সেটি সুষ্ঠু হওয়ার প্রত্যাশার কথাই জানালেন বড় দুই দলের প্রার্থীরা।









Leave a reply