নির্বাচনে যারা ভোট দিতে আসেনি তারা বাসায় বসে পোলাও খাচ্ছে: পরিকল্পনা মন্ত্রী

|

সিটি নির্বাচনে যারা ভোট দিতে আসেনি তাদের একটি বড় অংশ খুব আরাম আয়েশে আছে। বাসায় বসে খুব আরামে বসে পোলাও খাচ্ছে বলে মন্তব্য করেছেন পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান।

তিনি বলেন, সরকারের ওপর আস্থা বেশি আছে বলেই মানুষ আরামে থাকছে। সরকার ভাল কামলা, যে কারণে সব গৃহস্থ বাড়িতে ঘুমাচ্ছে।

শনিবার দুপুরে হবিগঞ্জ সার্কিট হাউসে সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভার আগে সিটি নির্বাচন নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, ঢাকা-সিলেট মহাসড়কের ৬ লেনের কাজ এডিপি অনুমোদনের পরপরই শুরু হবে। প্রধানমন্ত্রীর বিশেষ হস্তক্ষেপে অনেক চড়াই উতরাই পেরিয়ে বাস্তবায়নের পথে এটি।

এ সময় মন্ত্রী আরও বলেন, হাওর উন্নয়ন বোর্ডের আওতায় সড়ক নির্মাণ, বাঁধ নির্মাণ, নদী খনন, বনায়ন ইত্যাদি কর্মসূচি আছে। বিশেষ করে হাওরের জন্য অনেক প্রকল্প রয়েছে। হাওর এলাকার মানুষের জীবনমান উন্নয়নে সরকার বিশেষ প্রকল্প গ্রহণ করেছে। এসব এলাকার মানুষের জন্য বিশুদ্ধ পানি সরবরাহ করতে বিশেষ বরাদ্দ দেয়া হচ্ছে। উক্ত বরাদ্দের মাধ্যমে টিউবওয়েল স্থাপন করা হবে।

জেলা প্রশাসক কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন হবিগঞ্জ-২ আসনের এমপি অ্যাডভোকেট মো. আবদুল মজিদ খান, সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র, পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরী প্রমুখ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply