দাগনভূঞায় এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ফাঁসকারী আটক

|

ফেনী প্রতিনিধি
ফেনীর দাগনভূঞা উপজেলার রাজাপুর বাজার থেকে এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ফাঁসকারী ইমাজ উদ্দিন রিয়াদ (২১) কে আটক করেছে র‌্যাব। রোববার সন্ধ্যা ৭টার দিকে রাজাপুর বাজার থেকে তাকে আটক করা হয়। সে সিন্দুরপুর ইউনিয়নের কৌশল্লা গ্রামের মো. নুর ইসলামের ছেলে।

ফেনীস্থ র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান জানান, এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ফাঁসকারী ইমাম উদ্দিন রিয়াদ ফেসবুকে ম্যাসেঞ্জার গ্রুপ খুলে বিভিন্ন শিক্ষার্থী ও লোকজনকে প্রশ্ন কিনতে যোগাযোগ করে আসছিলো। এজন্য একটি একাউন্ট খুলে তাতে টাকা পাঠালে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র দিবে বলে যোগাযোগ করছিলো।

র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে রোববার সন্ধ্যা ৭টার দিকে রাজাপুর বাজারে অভিযান চালিয়ে ভুয়া প্রশ্নপত্র ফাঁসকারী ইমাজ উদ্দিন রিয়াদ কে আটক করে।

আটককৃতকে জিজ্ঞাসাবাদ ও তার মোবাইল এর ম্যাসেঞ্জারগ্রুপ ও লিংক থেকে প্রশ্নপত্র কেনাবেচার বিভিন্ন কথোপকথন দেখা যায়। আরো জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে গত ০২ নভেম্বরে অনুষ্ঠিত জেএসসির ভুয়া প্রশ্নপত্র একই পদ্ধতি অবলম্বন করে বিভিন্ন লোকের কাছ থেকে বিপুল পরিমান টাকা হাতিয়ে নেয়। এ সময় তার কাছ থেকে ২ টি মোবাইল সেট ও ২টি সিমকার্ড উদ্ধার করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply