কুয়াকাটায় সপরিবারে সূর্যাস্ত দেখলেন রাষ্ট্রপতি

|

পটুয়াখালী প্র‌তি‌নি‌ধিঃ

রাষ্ট্রপ‌তি আবদুল হামিদ সপরিবারে কুয়াকাটা সমুদ্র সৈকতে সূর্যাস্তের মনোরম দৃশ্য অবলোকন করলেন। তিনি শেষ বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত কুয়াকাটা সৈকতের জিরো পয়েন্টে বসে সূর্যাস্তের মনোমুগ্ধকর দৃশ্য দেখেন। রাতে তিনি পর্যটন ইয়ুথ-ইন মোটেল মিলনায়তনে অনুষ্ঠিত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করবেন। সেখানে তিনি রাত্রিযাপন করবেন। রাষ্টপতির কুয়াকাটা আগমনে সমুদ্র সৈকত সহ গোটা এলাকা জুড়ে নিশ্চিদ্র নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়।

রাষ্ট্রপতি আবদুল হামিদ মঙ্গলবার বিকেল ৪টা ২০ মিনিটের দিকে হেলিকপ্টার যোগে কুয়াকাটায় পৌছেন। তাকে স্বাগত জানান, বরিশাল বিভাগীয় কমিশনার মোঃ ইয়ামিন চৌধুরী, পুলিশের ডিআইজি মোঃ শফিকুল ইসলাম, পটুয়াখালীর জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী, পুলিশ সুপার মইনুল ইসলাম।

রাষ্ট্রপতির সফরসঙ্গী ছিলেন তার সহধর্মিনী মিসেস রাশিদা খানম, পুত্র রাসেল আহমেদ তুহীন ও রিয়াদ আহমেদসহ পরিবারের সদস্যরা। এসময় রাষ্ট্রপতির সামরিক সচিব মেজর জেনারেল এস এম শামিম উজ জামান, প্রেসসচিব মোঃ জয়নূল আবেদিন, রাষ্টপতির ব্যাক্তিগত চিকিৎসক বিগ্রেডিয়ার জেনারেল মোঃ নিয়ামুল গনি চৌধুরী সহ উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বুধবার বিকেল তিনটায় তিনি পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠানে যোগদান করবেন। সেখান থেকে ঢাকায় ফিরে যাবেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply