মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

|

নরসিংদী প্রতিনিধি
নরসিংদীতে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) রাতে তথ্য প্রযুক্তির সহায়তায় নরসিংদী জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। এসময় তাদের কাছে থেকে চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। যার বাজার মূল্য দুই লক্ষ পঞ্চাশ হাজর টাকা।

গ্রেফতারকৃতরা হলেন নরসিংদী পৌর শহর তরুয়া এলাকার ইয়াকুব আলীর ছেলে সোহেল(৩৩), নরসিংদী সদর নবীপুর এলাকার মৃত মিজান সরকার এর ছেলে আব্দুর রহমান(৪২), নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার সাতগ্রামের আয়নল হকের ছেলে জাকারিয়া (২৭)।

পুলিশ সূত্রে জানা যায়, ৩০ নভেম্বর রাতে নরসিংদী পৌর শহর বিলাসদী এলাকার মাহমুদের বাসার তালা ভেঙে মোটরসাইকেল চুরি করে চোর চক্র। এই ঘটনায় পরদিন নরসিংদী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক তাপস কান্তি রায় তার সংগীয় গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মোস্তাক আহমেদ তথ্য প্রযুক্তির সহায়তায় মামলার ঘটনায় জড়িত ৩ জনকে গ্রেফতার করেন।

গোয়েন্দা পুলিশের পরিদর্শক রূপণ কুমার সরকার জানান, চোরচক্র দীর্ঘদিন ধরে নরসিংদী জেলাসহ আশপাশ জেলায় মোটরসাইকেল চুরি করে আসতেছিল।

আসামি সোহেল এর বিরুদ্ধে ২ টি চুরি মামলা, ২ টি ডাকাতি মামলা রয়েছে। আসামি আব্দুর রহমান এর বিরুদ্ধে ৪ টি চুরি মামলা, ১ টি দস্যুতা, ১ টি মাদক মামলা রয়েছে। এবং আসামি জাকারিয়ার বিরুদ্ধে ১ টি মাদক মামলা, ১ টি চুরি মামলা রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply