প্রেমের ফাঁদে ফেলে ট্রলারে আটকে রেখে নারীকে গণধর্ষণ

|

ভোলা প্রতিনিধি
প্রেমের ফাঁদে ফেলে ২২ বছরের এক নারীকে ভোলার চর কুকরী মুকরীর বনে ও নদীতে ট্রলারে আটকে রেখে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ডাক চিৎকার শুনে টহলরত কোস্টগার্ডের একটি টিম ভিক্টিমকে উদ্ধার করে। এসময় পাঁচ ধর্ষককে আটক করা হয়। রবিবার সকালে ধর্ষকদের ভোলার দক্ষিণ আইচা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, চরফ্যাশনের এক নারীর সাথে দক্ষিণ আইচার সোহেল রানা দিদারের সাথে মোবাইলে প্রেমের সর্ম্পক হয়। পরে ওই নারী তার মায়ের চিকিৎসার জন্য প্রেমিক সোহেলের কাছে ৫ হাজার টাকা ধার চায়। ধারের টাকা দেয়ার কথা বলে ওই নারীকে দক্ষিণ আইচা যেতে বলে সোহেল।

শনিবার বিকালে দক্ষিণ আইচা গেলে ওই নারীকে সোহেলসহ আরও ৩ জন স্পিডবোটে করে পর্যটন এলাকা কুকরী মুকরীর নারিকেল বাগানে নিয়ে যায় এবং ধর্ষণ করে। পরে আরও ২ যুবকসহ ৫ জন মিলে বুড়াগৌরাঙ্গ নদীতে একটি ট্রলারে আটকে রেখে আবারও ধর্ষণ করে।

এ সময় ওই নারীর ডাক চিৎকার শুনে টহলরত কোস্টগার্ডের একটি টিম তাকে উদ্ধার করে ও অভিযুক্ত দক্ষিণ আইচা ৫ নং ওয়ার্ডের হাকিম দালালের ছেলে সোহেল রানাসহ ইউছুফ হাসান সরদার, ওয়াসেল আহম্মদ সিকদার , রিপন ফকির, মোরশেদ হাওলাদারকে আটক করে। পরে রবিবার সকালে তাদের দক্ষিণ আইচা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

চরফ্যাশনের দক্ষিণ আইচা থানার পুলিশ পরির্দশক তদন্ত মিলন কুমার ঘোষ জানান, ধর্ষণের ঘটনায় দক্ষিণ আইচা থানায় একটি মামলা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply