কুষ্টিয়ায় হত্যা মামলায় তিন জনের যাবজ্জীবন

|

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় একটি হত্যা মামলায় তিন জনের যাবজ্জীবন কারাদণ্ড ও প্রত্যেকের ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী আদালতে দুই আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- ঝিনাইদহ জেলার কুলবাড়িয়া গ্রামের মহি উদ্দিন মিয়ার ছেলে (পলাতক আসামি) মো: রবিউল ইসলাম, একই গ্রামের মৃত: জয়নাল আদেবদীনের ছেলে গোলাম সরোয়ার ওরফে সরু (৪৫) এবং কোটচাঁদপুরের ব্রিজঘাট বাদাম বাজার এলাকার মৃত: রবিউল ইসলামের ছেলে আনিসুজ্জামান ওরফে আনিছ (৫৭)।

আদালত সূত্রে জানা যায়, ২০১৫ সালের ১৫ অক্টোবর সকাল সাড়ে ৬ টায় ইসলামী বিশ্ববিদ্যালয় থানাধীন কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের পাশে ডোবা (শান্তিডাঙ্গা এলাকা) থেকে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির গলায় তার পেঁচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করা লাশ উদ্ধার করে পুলিশ। এই ওই ঘটনায় ইবি থানার এস আই নজরুল ইসলাম বাদি হয়ে অজ্ঞাতদের বিরুদ্ধে এ হত্যা মামলা করেন। থানা পুলিশ মামলাটি তদন্ত শেষে ২০১৭ সালের ২৭ এপ্রিল আদালতে চার্জশিট প্রদান করেন । মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী এ্যাড, অনুপ কুমার নন্দী রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply