মোটরসাইকেল-ইজিবাইক সংঘর্ষে কলেজছাত্র নিহত

|

ফরিদপুরের সদরপুর উপজেলায় মোটরসাইকেল ও ইজিবাইকের সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হয়েছে এক কলেজছাত্র। ইজিবাইকটি উল্টে রাস্তার পাশে খাদে পরে গেলে এতে আরো ৫ জন আহত হয়। আজ সকালে উপজেলার সদরপুর-তারাইল আঞ্চলিক মহাসড়কের নয়রশি জরিনার কুপপাড় ব্রিজ নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহত কলেজছাত্রের নাম মো. তারেক ব্যাপারী(১৭)। সে সদরপুরের নয়রশি গ্রামের সিরাজ ব্যাপারীর ছেলে ও সদরপুর সরকারী কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র।

দুর্ঘটনায় আহত ৫ জন হলেন, আজিত মৃধা (৬০), সজীব হোসেন (২০), কাইয়ুম খান (৪০), মজনুু মিয়া (৪৫), শাহ আলম হোসেন (৩০)। তাদের সকল কে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকাল পৌনে ৯টার দিকে সদরপুর উপজেলার তারাইল এলাকায় মোটর সাইকেল ও ব্যাটারি চালিত ইজিবাইক (অটো’র) মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মোটরসাইকেল দুমড়ে মুচড়ে যায় ও অটো বাইকটি সড়কের পাশের খাদে পরে যায়। স্থানীয়রা দ্রুত আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তারেককে মৃত ঘোষণা করেন।

সদরপুর থানার অফিসার ইনচার্জ সৈয়দ লুৎফর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই ঘটনায় কোন মামলা হয়নি। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত কলেজছাত্রের লাশ পরিবারের সদস্য বাড়ি নিয়ে গেছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply