খালেদা জিয়ার প্যারোল নিয়ে ওবায়দুল কাদেরের সাথে কথা হয়নি: মির্জা ফখরুল

|

খালেদা জিয়ার প্যারোল নিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সাথে আলোচনা হয়নি বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, প্যারোলের আবেদন তার পরিবারের ব্যাপার।

মঙ্গলবার রাজধানীর শেরে বাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবর জিয়ারত করতে গিয়ে উপস্থিত সাংবাদিকদের তিনি একথা বলেন।

মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়ার প্যারোলে আবেদনের বিষয়টি তার পরিবার দেখছে। এ বিষয়ে ওবায়দুল কাদেরের সঙ্গে আমার কোনো কথা হয়নি।

তবে সরকারের স্বার্থেই খালেদা জিয়াকে মুক্তি দেয়া উচিত বলেও মন্তব্য করেন মির্জা ফখরুল। জানান বিএনপি চেয়ারপারসন গুরুতর অসুস্থ। যেকোন সময় দুর্ঘটনা ঘটতে পারে।

এর আগে, শুক্রবার ধানমন্ডির আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গুরুতর অসুস্থতার বিষয়টি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবহিত করতে তাকে টেলিফোন করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

পরে এই ফোন করার ঘটনা নিয়ে রাজনৈতিক অঙ্গনে আলোচনার সূত্রপাত হয়। বিএনপির শরীক নাগরিক ঐক্যের নেতা মাহমুদুর রহমান মান্না এই নিয়ে এক অনুষ্ঠানে প্রশ্ন তুলেছেন। তিনি বলেন, কেনো ফোন করেছেন, কী আলাপ হয়েছে?


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply