দুই বছরের শিশুকে ধর্ষণ, আটক ধর্ষক

|

ভৈরব প্রতিনিধি
ভৈরবে দুই বছর বয়সী শিশু ধর্ষণকারী আকরাম (১৭) কে আটক করেছে র‌্যাব সদস্যরা। আকরামের পিতার নাম মিলন মিয়া এবং বাড়ী ভৈরবের মানিকদী গ্রামে। গতকাল বুধবার রাতে কিশোরগঞ্জর কটিয়াদী বাসস্ট্যান্ড এলাকার মোড় থেকে তাকে আটক করা হয়।

আজ দুপুরে ভৈরব র‌্যাব অফিসে ক্যাম্পের কোম্পানি কমান্ডার রাফিউদ্দিন মোহাম্মদ যুবায়ের বৃহস্পতিবার এক প্রেসব্রেফিং এ জানান, ঘটনার পর থেকে আকরামকে আটক করতে র‌্যাব সদস্যরা কাজ করছে। বুধবার রাতে তার অবস্থান নিশ্চিত করে গভীর রাতে আটক করা হয়।

গত ১৫ ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যায় ভৈরবের গজারিয়া ইউনিয়নের মানিকদি পাড়াতলা গ্রামের দুই বছর বয়সী শিশুকে আকরাম ধর্ষণ করে। ঘটনাটি শিশুর মা দেখে ফেললে সে শিশুটি রেখে দ্রুত পালিয়ে যায়। পরে শিশুটিকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে রেফার্ড করে। এই ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে এদিন রতেই ভৈরব থানায় একটি মামলা করে। মামলার পর থেকে আকরাম পলাতক ছিল। ঘটনার পর থেকে পুলিশ তার বাড়িতে একাধিক অভিযান চালিয়েও তাকে গ্রেফতার করতে পারেনি। র‌্যাব সদস্যরা মোবাইলে প্রযুক্তি ব্যবহার করে বুধবার গভীর রাত সাড়ে ৩ টায় কটিয়াদি বাসস্ট্যান্ড থেকে আটক করে।









Leave a reply