কাভার্ড ভ্যানের ধাক্কায় প্রাণ গেলো ৪ জনের

|

টাঙ্গাইল প্রতিনিধি
টাঙ্গাইলের মির্জাপুরে ম্যাক্সি-কাভার্ড ভ্যান সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। নিহতরা সবাই স্থানীয় নাসির গ্লাস ইন্ডাস্ট্রিতে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

শনিবার ( ২২ ফেব্রুয়ারি) ভোর ৬ টার দিকে ঢাকা- টাঙ্গাইল মহাসড়কের গোড়াই অংশের জুই-যুথী পাম্পের সামনে এই দুর্ঘটনা ঘটে। এতে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় ৪জনের মৃত্যু হয় বলে সংশ্লিষ্ট সূত্র নিশ্চিত করেছে।

নিহতরা হলেন, গাইবান্ধা জেলার সাদুল্যাপুর থানার গবিন্দরায় গ্রামের সুলতান মিয়ার স্ত্রী জাহানুর (১৮), একই এলাকার অমল্য চন্দ্র দাসের ছেলে তপন চন্দ্র দাস (২৫), টাঙ্গাইলের গোপালপুর থানার আল আমিন মিয়ার স্ত্রী মর্জিনা বেগম (২৭), রংপুর জেলার রাশেদা বেগম। এ ঘটনায় হেলেনা, পারভীন ও রেজিয়া নামের আরও ৩ জন আহত অবস্থায় মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন।

গোড়াই হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, ভোর ৬ টার দিকে উপজেলার গোড়াই থেকে যাত্রী নিয়ে একটি ম্যাক্সি জুই যুথী পাম্পে জ্বালানি নিতে ঢোকার সময় পেছন থেকে অজ্ঞাত একটি কাভার্ড ভ্যান ধাক্কা দেয়। এতে এই হতাহতের ঘটনা ঘটে।

গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান জানান, এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন বলে। এছাড়া অজ্ঞাত কাভার্ড ভ্যানটি আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।









Leave a reply