মাহমুদউল্লাহর বেলায় কিছু না, মুশফিকের বেলায় পরিবার কান্নাকাটি করবে, বিশ্বাস করি না: পাপন

|

ক’দিন ধরে গুঞ্জন, আগে আপত্তি থাকলেও পাকিস্তান সফরের ব্যাপারে এখন আর আপত্তি নেই মুশফিকুর রহিমের। তবে সেটি গুঞ্জনই। কিন্তু এ গুঞ্জন সত্য হোক সেটিই চাইছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

মঙ্গলবার এ নিয়ে গণমাধ্যমের সাথে কথা বলেছেন নাজমুল হাসান পাপান। তিনি বলেন, মুশফিকের বাড়ির লোকও (ভায়রা ভাই মাহমুদউল্লাহ রিয়াদ) তো পাকিস্তান সফরে গিয়ে খেলে এসেছে। আমি বলতে চাচ্ছি মাহমুদউল্লাহর বেলায় কিছু হবে না, মুশফিকের বেলায় খালি পরিবার কান্নাকাটি করবে নাকি! এরকম আমি বিশ্বাস করি না।

বোর্ড সভাপতি মনে করেন, মাহমুদউল্লাহর কাছ থেকে মুশফিক শুনতে পারে। পাকিস্তান সফরে যারা গেছে তাদের কাছ থেকেও শুনতে পারে। পাকিস্তান সফরের ব্যাপারে সে সিদ্ধান্ত বদলাতে পারে। সফরে যাওয়ার জন্য আমি কাউকে জোর করব না। আমি মনে করি সবার সঙ্গে কথাবার্তা বললে যাওয়া উচিত।

তিনি আরও বলেন, শুধু নিজের কথা ভাবলেই হবে না, দেশের কথাও চিন্তা করতে হবে। দেশের স্বার্থে মুশফিকের পাকিস্তান সফরে যাওয়া উচিত।

বিসিবি সভাপতি বলেন, প্রত্যেকেরই পরিবার আছে। সবার কাছেই তার পরিবার গুরুত্বপূর্ণ। তার চেয়েও বেশি গুরুত্বপূর্ণ দেশ। এটা মাথায় রাখতে হবে। মুশফিকরা ক্রিকেট বোর্ডের সঙ্গে চুক্তিভুক্ত। দেশের খেলা থাকলে তাদের খেলতে হবে। এখানে না বলার কিছু নেই।

এরই মধ্যে দুই দফা টাইগাররা পাকিস্তান সফরে গেলেও নিরাপত্তা নিয়ে শঙ্কায় নিজেকে প্রত্যাহার করে নিয়েছিলেন মুশফিক। কারণ হিসেবে জানিয়েছেন, তার পরিবার চায় না তিনি পাকিস্তান সফরে যান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply