জিরো’র টিজারে বামুন শাহরুখ

|

নতুন বছরে নতুন সিনেমা মুক্তি দেবেন- এ কথা আগেই জানিয়েছেন তিনি। এমনকি ওই সিনেমাতে একজন বামুন চরিত্রে অভিনয় করবেন সে কথা্ও বলেছিলেন তিনি। কিন্তু সিনেমার নাম কি হবে তা ঠিক করা হয়নি। নাম ঠিক করে টুইটও করেছেনে বলিউড বাদশাহ।

সিনেমার নাম জিরো। সব কিছু জানা গেলেও বামুন শাহরুখ দেখতে অধীর আগ্রহে অপেক্ষায় করেছেন ভক্তরা।

প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্ট সম্প্রতি জিরো ছবির টিজার ইউটিউবে মুক্তি দিয়েছে। আজ মঙ্গলবার সন্ধ্যা অবধি ৪৫ লাখেরও বেশি সংখ্যকবার এ টিজারটি দেখা হয়েছে।

অনেক দর্শক টিজার দেখে উচ্ছ্বাস চাপা রাখতে পারেননি। বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া পোস্টগুলো অন্তত তাই জানান দিচ্ছে।

আপনি বাদ যাবেন কেন? আপনিও দেখে ফেলুন জিরো সিনেমার টিজার নিচের উইটিউব লিংকে:

টিজার দেখে এতো ভালো লাগছে শাহরুখ খানকে যে ছবি দেখার জন্য আর অপেক্ষা করতে পারছেন না? তবে আপনার জন্য সমবেদনা। সিনেমাটি মুক্তি পাবে সদ্য শুরু হওয়া বছরের ওপ্রান্তে অর্থাৎ আগামী ২১ ডিসেম্বর।

কিং খানের সঙ্গে জিরো সিনেমা নায়িকা হিসেবে আছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। ২০১২ সালে মুক্তি পাওয়া যাব তাক হ্যায় জান সিনেমার পর আবারো এই দুই নায়িকা শাহরুখের সঙ্গে জুটি বেঁধেছেন।

সিনেমায় বলিউড বাদশাহ’র সাফল্য দিন দিনই দূর আকাশের চাঁদ হয়ে যাচ্ছে। তাই কি চিনি এবার বামুন সেজেছেন, ওই চাঁদটিকে ধরার জন্য?

যমুনা অনলাইন: এফএইচ









Leave a reply