ভৈরবে অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

|

ভৈরব প্রতিনিধি
ভৈরবে অস্ত্রসহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার গভীর রাতে শহরের ভৈরবপুর উত্তরপাড়া এলাকায় বসে ডাকাতি প্রস্ততিকালে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো ভৈরবপুর উত্তরপাড়া এলাকার ফিডার দুলালের ছেলে বিজয় (২২), কুলিয়ারচর এলাকার খিদিরপুর গ্রামের ছাদেক মিয়ার ছেলে সফিকুল ইসলাম (২২), ব্রাক্ষণবাড়ীয়ার সরাইল থানার পানিশ্বর এলাকার আশিক (১৯), ভৈরবপুর উত্তরপাড়া এলাকার আসাদ মিয়ার ছেলে আবদুল্লাহ জয় (১৯), একই এলাকার আবুবকর সিদ্দিকের ছেলে জাকারিয়া (২০)। ঘটনার সময় ডাকাতদের কাছ থেকে ছুরি, সুইস গিয়ার, রামদা উদ্ধার করে পুলিশ।

এব্যাপারে পুলিশ বাদী হয়ে থানায় একটি মামলা করে। গ্রেফতারকৃতদেরকে মঙ্গলবার সকালে কিশোরগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।

পুলিশ জানায়, সোমবার রাত ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতি প্রস্ততির সময় তাদেরকে রাত দেড়টায় ভৈরবপুর উত্তরপাড়া রমজান মিয়ার বাড়ি সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়। এদের বিরুদ্ধে ভৈরব থানায় একাধিক মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

ভৈরব থানার অফিসার ইনচার্জ ( ওসি) মোঃ শাহিন জানায়, গ্রেফতারকৃতরা এলাকার চিহ্ণিত অপরাধী ও ডাকাত দলের সদস্য। দীর্ঘদিন যাবত তারা এলাকায় ডাকাতি, ছিনতাইসহ নানা অপরাধ করে যাচ্ছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply