আইসিটি আইনের মামলায় জেলা আওয়ামী লীগ নেতা গ্রেফতার

|

কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের সংসদ সদস্যকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ও মানহানিকর তথ্য ছড়ানোর অভিযোগে দায়েরকৃত মামলায় জেলা আওয়ামী লীগের সদস্য মোমিনুর রহমান মোমিজকে গ্রেফতার করেছে পুলিশ।

এরআগে গত বুধবার রাতে সাংসদ সেলিম আলতাফ জর্জের সমর্থক জহিরুল ইসলাম বাদী হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ও মানহানিকর তথ্য ছড়ানোর অভিযোগে মোমিজসহ ৩ জনের নামে মামলা করেন।

মামলার আসামিরা হলেন জেলা আওয়ামা লীগের সাবেক সদস্য ও শহর আওয়ামী লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক মোমিনুর রহমান মোমিজ, রবি রহমান ও শিমুল আহমেদ খান। ওই মামলায় বুধবার দিবাগত রাতেই কুষ্টিয়া শহরের বাসা থেকে মোমিনুর রহমন মোমিজকে গ্রেফতার করেছে পুলিশ।

কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত বলেন,‘ কুষ্টিয়ার কুমারখালী থানায় আইসিটি আইনের মামলায় মোমিজকে গ্রেফতার করা হয়েছে। সাংসদের নামে সামাজিক যোগাযোগ মাধ্যমে মানহানিকর তথ্য ছড়ানোর অভিযোগে আইসিটি আইনে কুমারখালী থানায় মামলা হয়েছে।

মামলার বাদি জহিরুল ইসলাম বলেন,‘ এমপি সেলিম আলতাফ জর্জকে নিয়ে মানহানিকর ও মিথ্যা এবং বানোয়াট তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো ও শেয়ার করার অপরাধে মামলা করেছি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply