অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

|

বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাট শহরের হাড়িখালী এলাকার বাসিন্দা কোটালিপাড়া উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের গাইনী বিভাগের সিনিয়ার কনস্যালটেন্ট ডাক্তার আবু দাউদ খানের বাড়িতে ডাকাতি হয়েছে। বৃহস্পতিবার দিনগত রাতে বাগেরহাট শহরের হাড়িখালী বটতলা এলাকায় এই ডাকাতির ঘটনা ঘটে। সশস্ত্র ডাকাত দল তার বাড়ির লোহার গেটের তালা ভেঙ্গে ঘরে ঢুকে নগদ সাড়ে চার লাখ টাকা ও সাড়ে ছয় ভরি স্বর্ণালংকারসহ প্রায় ৯ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

ডা. আবু দাউদের স্ত্রী জেলার চিতলমারী উপজেলার বঙ্গবন্ধু কলেজের শিক্ষক ইয়াসমিন সুলতানা বলেন, বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে তিনটার দিকে ৫-৬ জনের একটি সশস্ত্র মুখোশধারী ডাকাত দল বাড়ির নিচতলার পেছনের ঘরের লোহার গেটের তালা ভেঙ্গে ঘরে ঢোকে। ঘরে লোক ঢোকার শব্দ পেয়ে আমার স্বামী ও বৃদ্ধ শাশুড়ির ঘুম ভেঙ্গে যায়। এসময় ডাকাতদল বাড়ির দোতলায় উঠে আমার স্বামী ও শাশুড়িকে অস্ত্রের মুখে জিম্মি করে আলমারি ভেঙ্গে নগদ সাড়ে চার লাখ টাকা নগদ টাকা ও সাড়ে ছয় ভরি স্বর্ণালংকারসহ প্রায় নয় লাখ টাকার মালামাল লুট করে নিয়ে চলে যায়। ডাকাত দল চলে যাওয়ার পর বিষয়টি পুলিশকে জানানো হয়।

এ বিষয়ে বাগেরহাট সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাতাব উদ্দীন বলেন, ডা. আবু দাউদ খানের বাড়িতে ডাকাত দল হানা দিয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে। ওই বাড়ির ডাকাতিতে পাঁচ থেকে ছয়জন অংশ নেয়। আমরা ওই বাড়ির সিসি ক্যামেরার ফুটেজ দেখে তা নিশ্চিত হয়েছি। ফুটেজ সংগ্রহ করে জড়িতদের শনাক্ত করার চেষ্টা করছি। খুব শিগগির জড়িতদের ধরতে পারব বলে আশা করছেন ওই পুলিশ কর্মকর্তা।









Leave a reply