বরগুনায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

|

বরগুনার সদর উপজেলার ০৬নং বুড়িরচর ইউনিয়নের ০৬ নং ওয়ার্ড এর আজহার হাওলাদার এর বাড়ি থেকে পূত্রবধু নাসরিন আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

মোঃ আজহার আলীর ছেলে মোঃ রাজুল ইসলামের সাথে ০৯নং ওয়ার্ডর সেলিম খাঁর মেয়ে নাসরিন আক্তারের সাথে চার মাস আগে বিবাহ হয়।

এলাকাবাসী জানায়, সকাল ০৮টায় মোঃ রাজুল ইসলামের ভাগিনা, মোঃ আবু সালেহ, ঘুম থেকে উঠে কাউকে না দেখে খুঁজতে শুরু করে। পাশের রুমে গিয়ে দেখে তার মামি নাসরিন আক্তার গলায় ফাঁস লাগিয়ে ঝুলতেছে। এটা দেখে ভাগিনা চিৎকার করে ওঠে। রাজুল এসে দেখে তার স্ত্রী ওরনা দিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। রাজুলের চিৎকার শুনে তার চাচাতো ভাইয়েরা ছুটে আসে। পরে তাকে মৃত্যু অবস্থায় উদ্ধার করে।

নিহত নাসরিনের স্বজনদের অভিযোগ গত কাল তার বাসা থেকে জোরপূর্বক নাসরিনকে তার স্বামী রাজুল তার বাড়ি নিয়ে আসে।রাজুল নেশা করে প্রায়ই নাসরিনকে মারধর করতো।
রাজুল এর আগে একটি বিয়ে করেছিলো। নিহত নাসরিন রাজুলের দ্বিতীয় স্ত্রী।

ঘটনাস্থলে পুলিশ এসে লাশ ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।ঘটনাস্থলের টিনের বেড়ায় ও মাটিতে রক্তের দাগ পাওয়া যায়। রাজুলকে জিজ্ঞাসা বাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়েছে।

বরগুনা সদর থানার ওসি মোঃ আবির মাহমুদ বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে আসি। এখনও পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আমরা যথাযথ ব্যবস্থা নিবো।









Leave a reply