আসছে যমুনার ‘করোনা সেল’

|

চারিদিকে এখন করোনাভাইরাস আতঙ্ক। চীনের উহান শহর থেকে ছড়িয়ে পড়া এই বিপজ্জনক ভাইরাস এখন বিশ্বের শতাধিক রাষ্ট্রে ছড়িয়ে পড়েছে। সবশেষ বাংলাদেশেও শনাক্ত হয়েছে তিন করোনা আক্রান্ত। এদের দু’জন ইতালি ফেরত পুরুষ। আক্রান্ত অপর একজন নারী। তাদের কোয়ারেন্টাইনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ অবস্থায় বিশেষ পদক্ষেপ গ্রহণ করেছে বাংলাদেশ সরকার। জনসমাগম এড়াতে বাতিল করা হয়েছে পূর্বনির্ধারিত বেশ কিছু কর্মসূচি। জনসাধারণকে সহায়তা করতে আইইডিিিি০০০সিআরসহ সরকারি বিভিন্ন সংস্থা চালু করেছে হটলাইন। সবকিছুর একটাই লক্ষ্য- জনগণের নিরাপত্তা নিশ্চিত করা, সংক্রমণের ঝুঁকি হ্রাস করা।

সংশ্লিষ্ট সকলেই বলছেন, করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে একে প্রতিরোধ করতে হবে। এজন্য প্রয়োজন সচেতনতা ও সঠিক তথ্য প্রবাহ। এই দায়বদ্ধতা থেকেই যমুনা টেলিভিশন চালু করছে ‘করোনা সেল’। প্রতিদিন বিকাল ৩.৩০ মিনিট থেকে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শসহ সম্প্রচারিত হবে যমুনা ‘করোনা সেল’। জিজ্ঞাসা নিয়ে যুক্ত হতে পারবেন দর্শকরাও।

করোনা বিষয়ক যেকোনো ধরনের পরামর্শ প্রদানের মধ্য দিয়ে সাধারণ মানুষের পাশে থাকতে চায় যমুনা টেলিভিশন। যুক্ত থাকুন যমুনা ‘করোনা সেল’র সাথে। নিয়মিত আপডেট পেতে চোখ রাখুন যমুনার ফেসবুক পেইজ  ওয়েব পোর্টালে









Leave a reply