করোনা আক্রান্ত হয়ে একসঙ্গেই মৃত্যু দম্পতির

|

চিনের পর করোনা সবচেয়ে বেশি ছড়িয়েছে ইউরোপের ইতালিতে। দেশটিতে কোভিড-১৯ আক্রান্ত ব্যক্তির সংখ্যা ১২৪৬২ ছাড়িয়েছে। এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ৮২৭ জনের।এদের মধ্যে রয়েছে এক বৃদ্ধ দম্পতিও। এক সঙ্গে সংসার করেছেন দীর্ঘ ৬০ বছর।

জীবনের শেষ প্রান্তে এসে মৃত্যুও তাদের আলাদা করতে পারেনি। বিধাতাও যেন তাদের ভালোবাসার বিচ্ছেদ ঘটাননি। এক জনের মৃত্যুর ২ ঘণ্টার মধ্যেই মারা গেলেন অপরজন। ৮২ বছরের সেভেরা বোলোতি এবং ৮৬ বছরের লুইগি কারারা একসাথে সংসার করেছেন দীর্ঘ ৬০ বছর।

ইতালি সরকার করোনা মোকাবেলা করতে কয়েকদিন যাবত সবাইকে গৃহবন্দি করে রেখেছে। আর এর জন্যই উত্তর ইকালির বেরগামো প্রদেশের আলিবিনো শহরে আটকে পড়েন বৃদ্ধ দম্পতিও।

তার ছেলে লুকা কারারা দাবি করেন, তার পিতামাতাকে দীর্ঘ ৮ দিন ঘরের মধ্যে আটকে থাকতে হয়েছিল। তাদের শরীরের তাপমাত্রা ১০২ ডিগ্রি ফারেনহাইট উঠে গেলেও ঘরে বন্দি থাকার জন্য তাদের উপযুক্ত স্বাস্থ্যসেবা মেলেনি।

লুকা আরো জানান যখন পিতামাতাকে বরগামো হাসপালে ভর্তি করা হয় তখন তাদের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয় এবং তাদের একজনের মঙ্গলবার সোয়া ৯ টায় মৃত্যু হয়। দুই ঘণ্টার ব্যবধানে বেলা এগারোটার দিকে আরেকজনের মৃত্যু হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply