আখাউড়ায় ঢাবি শিক্ষার্থীকে লাঞ্ছিতের ঘটনায় দুই টিকিট কালোবাজারি আটক

|

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
পূর্বাঞ্চল রেলপথের আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে আতাউল্লাহ (২৬) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে মারধর ও লাঞ্ছিতের ঘটনায় দুই জন চিহ্নিত টিকেট কালোবাজারিকে আটক করেছে রেলওয়ে থানা পুলিশ। রোববার সকালে তাদেরকে ব্রাহ্মণবাড়িয়া আদালতে পাঠানো হয়।

আটককৃতরা হলেন স্বপন খলিফা (৩৫)। সে ব্রাহ্মনবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের শ্যামনগর গ্রামের বাসিন্দা আবুল খায়ের খলিফার ছেলে এবং হিরন মিয়া (৩৫)। সে উপজেলার মোগড়া ইউনিয়নের চরনারায়নপুর গ্রামের বাসিন্দা নূরুল ইসলামের ছেলে।

আখাউড়া থানা সূত্র জানায়, শনিবার সকালে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে টিকেট কাউন্টারের সামনে ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ম্যাথমেটিক্স বিভাগের মাস্টার্স শেষ বর্ষের ছাত্র আতাউল্লাহ। এসময় আটককৃত স্বপন খলিফা, হিরনসহ ৫/৭ জনের সংঘবদ্ধ টিকিট কালোবাজারি শিক্ষার্থী আতাউল্লাহ তাদের টিকিট বিক্রির দৃশ্য ক্যামেরাবন্দী করেছে বলে সন্দেহ পোষণ করে। কিছু বুঝে ওঠার আগেই টিকিট কালোবাজারিরা তার ওপর হামলা চালিয়ে মোবাইল ফোন ছিনিয়ে নেয় এবং তাকে মারধর ও চরম লাঞ্ছিত করে ।

খবর পেয়ে স্টেশনে টহল পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই হামলাকারীরা পালিয়ে যায়। পরে এ ঘটনায় দুপুরে আখাউড়া রেলওয়ে (জিআরপি) থানায় মামলা দায়ের করেছে মোহাম্মদ আতাউল্লাহ।

আখাউড়া রেলওয়ে (জি আর পি) থানার ওসি শ্যামল কান্তি দাস বলেন, ভুক্তভোগী ঢাবি শিক্ষার্থীর দায়ের করা মামলায় রাতেই অভিযান চালিয়ে আটক করা হয়। তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply