নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক খাদে, ড্রাইভার নিহত

|

পটুয়াখালী প্রতিনিধি:
আমতলী-পটুয়াখালীর আঞ্চলিক মহাসড়কের সিকদার বাড়ি বাস স্ট্যান্ডের কাছে সড়ক দুর্ঘটনায় ট্রাক ড্রাইভার সোহাগ হোসেন (৩৩) মিয়া নিহত ও হেলপার বাদশা (১৯) আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে।

পুলিশ সূত্রে জানাগেছে, বুধবার সকাল সাড়ে ৭টার দিকে আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের সিকদার বাড়ি স্ট্যান্ডের কাছে যশোর থেকে কলাপাড়া তাপবিদ্যুৎ কেন্দ্রের উদ্দেশে ছেড়ে আসা একটি রড বোঝাই ট্রাক (যশোর ট- ১১-২২১২) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা দেয়। এতে ট্রাকটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে উল্টে যায়। ঘটনাস্থলেই ট্রাক ড্রাইভার সোহাগ হোসেন নিহত হয়। আহত হয় ট্রাকটির হেলপার বাদশা।

সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় নিহত ট্রাক ড্রাইভার ও আহত হেলপারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। নিহত ট্রাক ড্রাইভার যশোর সদর থানার দূর্গাপুর গ্রামের আলী হোসেনে পুত্র।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার গৌরাঙ্গ হাজরা বলেন, হাসপাতালে আনার পূর্বেই ট্রাক ড্রাইভার সোহাগ হোসেনের মৃত্যু হয়েছে। আহত হেলপার বাদশাকে চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। ডায়েরি অনুযায়ী লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করার পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply