গভীর রাতে মাদ্রাসাছাত্রীকে ঘর থেকে তুলে নিয়ে হত্যা

|

নরসিংদী প্রতিনিধি
নরসিংদীর পলাশে দশম শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে গভীর রাতে ঘর থেকে তুলে নিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত আফিয়া আক্তার (১৫) পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের চরকাবরদী গ্রামের আজহার আলীর মেয়ে । এ ঘটনায় নিহতরে পরিবারের ৪ সদস্যকে থানায় জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল রাতে খাওয়া-দাওয়া শেষে ঘুমিয়ে পড়ে পরিবারের সদস্যরা। ঘরের দুটি রুমের একটিতে বোনদের সাথে একই খাটে ঘুমাচ্ছিলেন আফিয়া। আফিয়ার বড় বোনের বাচ্চার কান্নার আওয়াজ শুনে জেগে উঠেন পরিবারের সদস্যরা হঠাৎ দেখতে পান আফিয়া ঘরে নেই ঘরের প্রধান দরজাটি খোলা ও ঘরের মেঝের একপাশের সিঁধকাটা। পরিবারের সবাই অনেক খোঁজাখুঁজির পর দেখতে পায় ঘরের পেছনে একটি কচু ক্ষেতের পাশে পড়ে আছে আফিয়া। মাথায় ইটের আঘাত ও গলায় গামছা পেচানো পরে তড়িঘড়ি করে পরিবারে সদস্যরা তাকে নরসিংদী জেলা হাসপাতারে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে ময়না তদন্তের জন্য তার লাশ নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করে পুলিশ ।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ নাসির উদ্দীন বলেন, পরিবারের সবাই একই ঘরে ঘুমিয়ে ছিল। এই হত্যাকাণ্ড রহস্যজনক তাই পরিবারের ৪ সদস্যকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply